• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

সৌদিআরবে সড়ক দূর্ঘটনায় হাজীগঞ্জের এক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্:
সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় মো. আরিফুল ইসলাম আরিফ হাজী (৫০) নামে এক বাংলাদেশী নিহত হয়েছেন। রোববার (২২ জানুয়ারী) সন্ধ্যায় রিয়াদ শহরে এ দুর্ঘটনা ঘটে। তিনি হাজীগঞ্জ উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের পশ্চিম হাটিলা গ্রামের হাজী বাড়ির মৃত মোবারক হোসেনের ছেলে।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, মো. আরিফুল ইসলাম দীঘদিন রিয়াদ চাকরি করতেন। তিনি সেখানে আরিফ হাজী নামে পরিচিত। রোববার মাগরিবের নামাজ পড়ে নিজ বাসায় ফেরার উদ্দেশ্যে তিনি রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি দ্রæতগামী গাড়ি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।
নিহতের ছেলে আকরাম হাজী মামুন জানান, একমাস পূর্বে তাঁর বাবার ইকামার (কাজের অনুমতিপত্র) শেষ হয়ে যাওয়ায় তিনি সেখানে অবৈধ ছিলেন। এর মধ্যে তিনি ইকামার জন্য কাগজপত্র জমা দিয়েছেন, কিন্তু রোববার মাগরিবের নামাজ পড়ে বাসায় ফেরার পথে তার বাবা সড়ক দুর্ঘটনায় মারা যান।

তিনি বলেন, ইকামার মেয়াদ না থাকায় বাবার মরদেহ দেশে আনা অনেকটা অসম্ভব। সেখানে আত্মীয়-স্বজন রয়েছেন, তারা চেষ্টা করছেন। সম্ভব না হলে সেখানেই বাবাকে দাফন করা হবে। এ সময় কান্নাজড়িত কন্ঠে সরকারের প্রতি আকুতি জানিয়ে তিনি জানান, সরকার যেন তার বাবাকে শেষ দেখার ব্যবস্থা করে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১