• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক শামীমের মেয়ে নাসিত বিসিএস ক্যাডার হতে চায়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩

হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের হাজীগঞ্জ উপজলো প্রধানিধি সাংবাদিক খালেকুজ্জামান শামীমের মেয়ে সাবিকুন্নাহার নাশিত বিসিএস ক্যাডার হতে চায়।

কচুয়ার ড. মনসুর উদ্দিন মহিলা কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিয়ে সে গোল্ডেন জিপিএ ৫ অর্জন করেছে। এছাড়াও হাজীগঞ্জের উপজেলার জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা জিপিএ ৫ পেয়েছিল। নাসিত মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি পরীক্ষায় জিপিএ ৫ সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে। শিক্ষা কল্যাণ ট্রাস্ট সহ  বিভিন্ন বৃত্তি পরীক্ষায় ও সাধারণ  বৃত্তি পেয়েছে। ২০২০ সালে বাংলাদেশ সরকারের পরিবার পরিকল্পনা অধিদপ্তরে আয়োজনে বর্ণিল কৈশোর অনুষ্ঠানে সেরা দশে অংশগ্রহণ করে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।
ড.মুনসুরদ্দিন মহিলা কলেজ থেকে গোল্ডেন জিপিএ ৫ পাওয়া নাসিত তার প্রতিক্রিয়ায় বলেন, আমি উচ্চশিক্ষা গ্রহণ করে বিসিএস ক্যাডার হতে চাই। আজকের ফলাফলের জন্য যারা আমাকে সহযোগিতা করেছেন, বিশেষ করে আমার কলেজের শিক্ষক,আমার বাবা-মা এবং যারা  আমাকে আন্তরিকভাবে দোয়া ও সমর্থন জানিয়েছেন তাদের প্রতি আমি চির কৃতজ্ঞ। আমি উচ্চশিক্ষা গ্রহণ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে চাই।


আপনার মতামত লিখুন :

One response to “হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক শামীমের মেয়ে নাসিত বিসিএস ক্যাডার হতে চায়”

  1. Avatar Kanij Fatema says:

    আরও কি কচু হবে। কলেজে একবার ও সব বিষয়ে পাশ করতে পারে নি।এসব ফাও নিউজ এই হাজীগঞ্জ এর চিপার সাংবাদিক রাই দিতে পারবে😂👏😂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০