• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক শামীমের মেয়ে নাসিত বিসিএস ক্যাডার হতে চায়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩

হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের হাজীগঞ্জ উপজলো প্রধানিধি সাংবাদিক খালেকুজ্জামান শামীমের মেয়ে সাবিকুন্নাহার নাশিত বিসিএস ক্যাডার হতে চায়।

কচুয়ার ড. মনসুর উদ্দিন মহিলা কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিয়ে সে গোল্ডেন জিপিএ ৫ অর্জন করেছে। এছাড়াও হাজীগঞ্জের উপজেলার জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা জিপিএ ৫ পেয়েছিল। নাসিত মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি পরীক্ষায় জিপিএ ৫ সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে। শিক্ষা কল্যাণ ট্রাস্ট সহ  বিভিন্ন বৃত্তি পরীক্ষায় ও সাধারণ  বৃত্তি পেয়েছে। ২০২০ সালে বাংলাদেশ সরকারের পরিবার পরিকল্পনা অধিদপ্তরে আয়োজনে বর্ণিল কৈশোর অনুষ্ঠানে সেরা দশে অংশগ্রহণ করে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।
ড.মুনসুরদ্দিন মহিলা কলেজ থেকে গোল্ডেন জিপিএ ৫ পাওয়া নাসিত তার প্রতিক্রিয়ায় বলেন, আমি উচ্চশিক্ষা গ্রহণ করে বিসিএস ক্যাডার হতে চাই। আজকের ফলাফলের জন্য যারা আমাকে সহযোগিতা করেছেন, বিশেষ করে আমার কলেজের শিক্ষক,আমার বাবা-মা এবং যারা  আমাকে আন্তরিকভাবে দোয়া ও সমর্থন জানিয়েছেন তাদের প্রতি আমি চির কৃতজ্ঞ। আমি উচ্চশিক্ষা গ্রহণ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে চাই।


আপনার মতামত লিখুন :

One response to “হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক শামীমের মেয়ে নাসিত বিসিএস ক্যাডার হতে চায়”

  1. Avatar Kanij Fatema says:

    আরও কি কচু হবে। কলেজে একবার ও সব বিষয়ে পাশ করতে পারে নি।এসব ফাও নিউজ এই হাজীগঞ্জ এর চিপার সাংবাদিক রাই দিতে পারবে😂👏😂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১