• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ পোস্ট মাস্টার হলেন হাজীগঞ্জের খোরশেদ আলম ধার্মিক ছেলে পেলে অভিনয় ছেড়ে বিয়ে করবেন মডেল প্রিয়াঙ্কা হাজীগঞ্জে নিরাপত্তার মধ্যদিয়ে প্রতিমা বিসর্জনে শেষ হচ্ছে দুর্গোৎসব হাজীগঞ্জের মনিনাগে সম্পতিগত বিরোধের জেরধরে হামলা, ৮জন আহত ‘প্রতিটি ক্ষেত্রে শিশুদের অধিকার নিশ্চিত করতে হবে’ মতলব উত্তরে ১০ম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর স্মরণে দোয়া ও মিলাদ শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে রবি শস্য বীজ ও নগদ অর্থ প্রদান শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে উত্তপ্ত ফরিদগঞ্জ ॥ বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তরা ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪

চাঁদপুর এম এ খালেক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজে এপ্লাস ২৬ জন পাশের হার ৯৮.৩৩%

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩

লোকনাথ সরকার, কচুয়া প্রতিনিধি :

সাফল্যের ধারাবিাহিকতা অব্যাহত রেখে চাঁদপুরের কচুয়ায় চাঁদপুর এম এ খালেক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজে থেকে এবারের এইচএসসি পরীক্ষায় ৯৮.৩৩% পাশ করেছে। এবছর এইচএসসি পরীক্ষায় এই কলেজ থেকে মোট ১২০ জন ছাত্র ছাত্রী অংশ নেয়। এর মধ্যে বিজ্ঞান বিভাগ থেকে ৩৫ জন ব্যবসাশিক্ষা থেকে ৩৩ জন মানবিক থেকে ৫২ জন শিক্ষার্থী পরীক্ষা দেয়।

এই বছর এ কলেজ থেকে মোট জিপিএ ৫ পেয়েছেন ২৬ জন। এর মধ্যে বিজ্ঞান থেকে ৩৫ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ২০ জিপিএ ৪ ১৪পেয়েছে জন অকৃতকার্য হয়েছেন ১ জন। মানবিক থেকে ৫২জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ৪ জন জিপিএ ৪ পেয়েছে ৩৭ জন জিপিএ ৩ পেয়েছে ১০ জন অকৃতকার্য হয়েছে ১ জন। ব্যবসায় শিক্ষা থেকে ৩৩ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ২জন জিপিএ ৪ পেয়েছে ২৯ জন জিপিএ ৩ পেয়েছে ২ জন।

চাঁদপুর এম এ খালেক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের অধক্ষ মো: মোশারফ হোসেন বলেন শিক্ষার্থীদের এই রেজাল্টের সাফল্যে আমি খুবই আনন্দিত। পড়াশুনায় তাদের কোনো ঘাটতি ছিলনা। তাদের কঠোর অধ্যবসায়, শিক্ষক, অভিভাবকদের আন্তরিক প্রচেষ্টায় এই সাফল্য এসেছে বলে তিনি মনে করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১