• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

সৌদিআরবে সড়ক দূর্ঘটনায় আহত হাজীগঞ্জের এক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্:

সৌদিআরবে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত আব্দুল কাদের প্রধানীয়া (৩৫) নামের এক রেমিটেন্স যোদ্ধা মারা গেছেন। প্রায় তিন মাস মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রোববার (১৯ ফেব্রুয়ারী) সকালে চিকিৎসাধীন অবস্থায় সৌদিআরবের আবহা শহরের একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

নিহত আব্দুল কাদের প্রধানীয়া হাজীগঞ্জ উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের পশ্চিম পাড়া আলাউদ্দিন প্রধানীয়া বাড়ির মো. মফিজুল ইসলামের ছেলে।

জানা গেছে, পরিবারের স্বচ্ছলতার আশায় ও জীবিকার তাগিদে ১৬ মাস পূর্বে ধার-দেনা (ঋণ) করে সৌদিআরবের আবহা প্রদেশে পাড়ি জমান আব্দুল কাদের প্রধানীয়া। তিনি সেখানে শ্রমিকের কাজ করতেন।

গত তিন মাস পূর্বে তিনি কর্মস্থলে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হন। এরপর থেকে তিনি স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আব্দুল কাদের প্রধানীয়া।

নিহতের ভাতিজা আবু বকর ও চাচাতো ভাই ওমর ফারুক জানান, মৃত্যুকালে আব্দুল কাদের প্রধানীয়া বাবা, মা, স্ত্রী ও তিন শিশু সন্তান রেখে গেছেন। এর মধ্যে বড় ছেলে মেহেদী হাছানের বয়স মাত্র ৭ বছর, বড় মেয়ে মরিয়ম আক্তার ৫ বছর ও ছোট মেয়ে মেহেরিন আক্তারের বয়স ১ বছর।

প্রবাসে যাওয়ার সময় যেই ঋণ করে গেছেন, তা এখনো পরিশোধ হয়নি। এখন তিন শিশু সন্তানকে নিয়ে কি করবেন তাঁর স্ত্রী এই বলে কান্নায় ভেঙ্গে পড়েন তারা।

এদিকে পরিবারের লোকজন ও ওই ইউনিয়নের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া নিহত আব্দুল কাদের প্রধানীয়ার মরদেহ দেশে আনার বিষয়ে সরকারের সু-দৃষ্টি কামনা করেন।

এসময় নিহতের পরিবারের প্রতি আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য স্থানীয় ও এলাকাবাসী সরকার, জনপ্রতিনিধি ও বিত্তবানদের প্রতি অনুরোধ জানান। তারা প্রশ্ন রেখে বলেন, কাদেরের রেখে যাওয়া তিন শিশু সন্তানকে কিভাবে লালন-পালন করবেন তার স্ত্রী?


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০