• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৪ মার্চ, ২০২৩
হাজীগঞ্জের বলাখাল চন্দ্রবাণ বালিকা উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন
হাজীগঞ্জের বলাখাল চন্দ্রবাণ বালিকা উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন

৫০ বছর (১৯৭৩-২০২৩) পূর্তি উদযাপন করেছে চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল চন্দ্রবাণ বালিকা উচ্চ বিদ্যালয়। শনিবার (৪ মার্চ) দিনব্যাপী বিদ্যালয় মাঠে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে এ সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়।

এদিন সকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক কেক কেটে, বেলুন ও পায়রা (কবুতর) উড়িয়ে সুবর্ণজয়ন্তীর উদ্বোধন করেন।

এরপর অতিথিবৃন্দ, প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ক্যাম্পাস থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের বলাখাল বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে বিদ্যালয় মাঠে গুণীজন, প্রাক্তণ শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় সংবর্ধিতরাসহ অতিথিবৃন্দ, বিদ্যালয়ের প্রাক্তণ ও বর্তমান পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব ড. মো. বিল্লাল হোসেন, শিক্ষা মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব ড. মো. মাহমুদুল হক, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বক্তব্য রাখেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ সভাপতিত্বে এছাড়াও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, বিদ্যালয়ের প্রাক্তণ প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ প্রমুখ।

প্রধান শিক্ষক মো.দেলওয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য শেষে বিদ্যালয় সংশ্লিষ্ট প্রয়াতদের মাগফেরাত এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, শিক্ষক মাওলানা মো. জাকির হোসেন।

এরপর দুপুর থেকে বিকাল পর্যন্ত আমন্ত্রিত শিল্পী, শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনব্যাপী সুবর্ণজয়ন্তী এ অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০