• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৪ মার্চ, ২০২৩
হাজীগঞ্জের বলাখাল চন্দ্রবাণ বালিকা উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন
হাজীগঞ্জের বলাখাল চন্দ্রবাণ বালিকা উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন

৫০ বছর (১৯৭৩-২০২৩) পূর্তি উদযাপন করেছে চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল চন্দ্রবাণ বালিকা উচ্চ বিদ্যালয়। শনিবার (৪ মার্চ) দিনব্যাপী বিদ্যালয় মাঠে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে এ সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়।

এদিন সকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক কেক কেটে, বেলুন ও পায়রা (কবুতর) উড়িয়ে সুবর্ণজয়ন্তীর উদ্বোধন করেন।

এরপর অতিথিবৃন্দ, প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ক্যাম্পাস থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের বলাখাল বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে বিদ্যালয় মাঠে গুণীজন, প্রাক্তণ শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় সংবর্ধিতরাসহ অতিথিবৃন্দ, বিদ্যালয়ের প্রাক্তণ ও বর্তমান পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব ড. মো. বিল্লাল হোসেন, শিক্ষা মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব ড. মো. মাহমুদুল হক, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বক্তব্য রাখেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ সভাপতিত্বে এছাড়াও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, বিদ্যালয়ের প্রাক্তণ প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ প্রমুখ।

প্রধান শিক্ষক মো.দেলওয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য শেষে বিদ্যালয় সংশ্লিষ্ট প্রয়াতদের মাগফেরাত এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, শিক্ষক মাওলানা মো. জাকির হোসেন।

এরপর দুপুর থেকে বিকাল পর্যন্ত আমন্ত্রিত শিল্পী, শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনব্যাপী সুবর্ণজয়ন্তী এ অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১