• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জ ডিগ্রি কলেজে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৮ মার্চ, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জ ডিগ্রি কলেজে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। মঙ্গলবার সকালে অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদের নেতৃত্বে কলেজ ক্যাম্পাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অপর্ন করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন, পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক ও শিক্ষার্থীরা।

এরপর কলেজের ছাত্র-শিক্ষক মিলনাতয়নে অনুষ্ঠিত আলোচনা সভায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে ৭ মার্চের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ বলেন, ৭ মার্চের ভাষণ বিশ্বের সর্বশ্রেষ্ঠ ভাষণ। এর গুরুত্ব বহুমাত্রিক। পাকিস্তানের অত্যাচারের বিষয়টি বঙ্গবন্ধু তার ভাষণের মাধ্যমে বিশ্ববাসীর কাছে তুলে ধরেন।

শিক্ষক পরিষদের সম্পাদক মোহাম্মদ মাকছুদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, মো. আনোয়ার উল্ল্যা, গভর্নিং বডির সদস্য অধ্যাপক স্বপন কুমার পাল, সহকারী অধ্যাপক মো. সেলিম, প্রদীপ কুমার দাস, প্রভাষক সুমন মিয়া ও উজ্জ্বল হোসেন প্রমুখ। বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, সহকারী অধ্যাপক আনম মফিজুর রহমান। এ সময় সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০