• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষ গুরুতর আহত ৩ জন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২৭ মে, ২০২৩

হাজীগঞ্জে পিকআপ (মিনি ট্রাক) ও মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে গুরুতর আহত মোটরসাইকেলের ৩ জন আরোহীকে ঢাকায় রেপার করা হয়েছে। শুক্রবার (২৬ মে) বিকালে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় তাদেরকে ঢাকায় রেপার করেন জরুরি বিভাগের কতর্ব্যরত চিকিৎসক।

আহতরা হলেন, কুমিল্লা জেলার বরুড়া উপজেলার পয়ালগাছা গ্রামের মো. রাছেল (৩২), মো. নাছির উদ্দিন (৩২) ও মো. মোতালেব হোসেন (৩০)। গুরুতর আহত হওয়ায় তারা পূর্ণাঙ্গা ঠিকানা বলতে পারেনি। এ দিন বিকালে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন খাটরা-বিলওয়ায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পশ্চিম থেকে আসা পিকআপ (মিনি ট্রাক) গাড়িটি পৌরসভাধীন ৩নং ওয়ার্ডের ধেররা কোকাকোলা ঘাটের দিকে ফিরছিলেন। এ সময় পূর্ব দিক থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেলটি সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয় ৩ জন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসক আহতদের ঢাকায় রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশ দুর্ঘটনা কবলিত পিকআপ ও মোটরসাইকেলটি থানা হেফাজতে নেয়।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ মো. সামছুল আরিফীন বলেন, দুর্ঘটনায় আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দ্রুত প্রেরণ করা হয়েছে।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুল আজিজ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের খোঁজ-খবর নিয়েছে এবং দুর্ঘটনা কবলিত পিকআপ ও মোটরসাইকেলটি থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। তিনি বলেন, পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০