• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুরে বঙ্গবন্ধু আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১০ জুন, ২০২৩
প্রতিনিধির পাঠানো ছবি।

চাঁদপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন হয়েছে। শনিবার (১০ জুন) সকাল ১০টায় চাঁদপুর স্টেডিয়ামে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসান।

তিনি বক্তব্যে বলেন, এ টুর্নামেন্টের কলেজ পর্যায়ে প্রথম আসর শুরু হলো। এর মাধ্যমে অন্যন্য একটি প্লাটফর্ম তৈরী হয়েছে। খেলাধুলার মাধ্যমেও কর্মজীবন গঠনের সুযোগ রয়েছে। ভালো খেলোয়াড় তৈরী করতে বাল্যকাল থেকে পৃষ্ঠপোষকতা দরকার এবং সরকার তা করছে। আজকে যেটি শুরু হয়েছে, সেটি যেন শেষ না হয় এবং অব্যাহত থাকে। খেলা হবে খেলার মনোভাব নিয়ে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এণ্ড অপস্) পলাশ কান্তি নাথ, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান।

উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ক্রীড়া অফিসার মো. তারিকুল ইসলামসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাগণ।

টুর্নামেন্টে জেলার ৮ উপজেলার কলেজ শিক্ষার্থীরা অংশগ্রহন করে। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মতলব উত্তর বনাম মতলব দক্ষিণ উপজেলা দল অংশগ্রহন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০