• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

স্মার্ট ছেংগারচর পৌরসভা গড়তে নৌকায় ভোট দিন-আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আরিফ উল্যাহ সরকার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

মনিরুল ইসলাম মনিরঃ
স্মার্ট ছেংগারচর পৌরসভা গড়তে নৌকায় ভোট চাইলেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আরিফ উল্যাহ সরকার। সকল ভেদাভেদ ভুলে শেখ হাসিনার নৌকা মার্কার পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরিফ উল্যাহ সরকার বলেছেন, ৯৮ সালে গঠিত ছেংগারচর পৌরসভায় অদ্যবধি এই মাঠে আওয়ামীলীগ করেছে এমন কেউ মেয়র হতে পারেনি। এবার মাঠ থেকে আওয়ামী লীগ করা ও আওয়ামী পরিবারের সন্তান নৌকা পেয়েছে। তাই আপনাদের সন্তান হিসাবে ও বঙ্গবন্ধুর নৌকাকে বিজয়ী করতে আপনাদের আন্তরিক সহযোগীতা চাই।

বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে মতলব উত্তরের ছেংগারচর পৌরসভার ঘনিয়ারপাড়ে নৌকা মার্কার মেয়র প্রার্থী ও আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক লায়ন আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার তাঁর পথসভার বক্তব্যে এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের টাকায় পদ্মা সেতু নির্মাণের মধ্যদিয়ে প্রমাণ করলেন সকলের সহযোগিতা থাকলে অসম্ভবকেও সম্ভব করা যায়। আগামী ২৭ জুলাই ছেংগারচর পৌরসভা নির্বাচনে দলমত নির্বিশেষে আমাকে নৌকা মাকায় ভোট দিয়ে জয়যুক্ত করলে পৌরবাসীকে নিয়ে আমরাও আধুনিক ও ডিজিটাল পৌরসভা গঠন করব। দীর্ঘ পথচলায় আমারও ছোটখাটো ভুলক্রটি থাকতে পারে। কারণ আমিও একজন মানুষ। মানুষমাত্রই ভুল করে। ভুল ক্ষমা করে নৌকার পক্ষে কাজ করুন। পৌরসভার উন্নয়নে দলীয় প্রধান শেখ হাসিনা যেমন আমাকে নৌকা প্রতীক দিয়েছেন, এখন আপনাদের দায়িত্ব ভোট দিয়ে আমাকে মেয়রের দায়িত্ব দিয়ে পৌরসভার উন্নয়নে অংশীদার হওয়া।

উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ও পৌর সহায়ক রেফায়েত উল্লাহ দর্জির সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি অ্যাড. হুমায়ুন কবির, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মাজাকাত হারুন মানিক, আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য ও মোহনপুর ইউপি চেয়ারম্যান কাজী মিজানুর রহমান, ঢাকা তেজগাঁও কলেজের সাবেক জিএস ওবায়েদ ছিদ্দিকী কাজল, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক মো. রতন ফরাজী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একে আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাড. আক্তাররুজ্জামান, যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ, ছেংগারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজী, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি মো. রাজিব মিয়া, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নুরুন্নবী খান’সহ ছেংগারচর পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ছবি-০৩
ছেংগাচর পৌরসভার পথসভায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী আরিফ উল্যাহ সরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০