• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জ ৫নং সদর ইউনিয়ন যুবলীগের পদ থেকে শাহিনকে অব্যাহতি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

হাজীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৮’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটকের কয়েক ঘন্টার মধ্যেই পদ হারালেন সদর ইউনিয়ন যুবলীগ পশ্চিম শাখার সাধারণ সম্পাদক জাকির হোসেন শাহিন। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল ও সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেনের যৌথ স্বাক্ষরিত এক চিঠিতে তাকে অব্যাহতি দেওয়া হয়।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ হাজীগঞ্জ উপজেলা শাখার প্যাডে উল্লেখিত অব্যাহতি পত্রে উল্লেখ করা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী সু-শৃঙ্খল সংগঠন। এই সংগঠনের ভাবমূর্তি বজায় রাখা প্রত্যেক নেতা-কর্মীর নৈতিক ও সাংগঠনিক দায়িত্ব। আপনি জাকির হোসেন শাহীন ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগের (পশ্চিম শাখা) যুবলীগের সাধারণ সম্পাদক।
আপনার (জাকির হোসেন শাহিন) বিরুদ্ধে মাদক বিক্রয়ের কার্যকলাপে জড়িত থাকার অভিযোগের প্রমাণ পাওয়া যায়। এতে সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। এমতাবস্থায় আপনাকে এহেন (এমন) কর্মকান্ডের জন্য সংগঠনের উক্ত (সাধারণ সম্পাদক) পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো। সংযুক্তি হিসাবে চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কে অনুলিপি দেওয়া হয়েছে।
এর আগে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে হাজীগঞ্জ সদর ইউনিয়নের কৈয়ারপুল বাজারের দনি পার্শ্বে উচ্চঙ্গাঁ গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিছবাহুল আলম চৌধুরীসহ সঙ্গীয় ফোর্স। অভিযানে ওই গ্রামের শফিকুর রহমানের মুরগীর ফার্ম সংলগ্ন স্থান থেকে ৮’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করা হয়।
এসময় জাকির হোসেন শাহিন ও আজাদ গাজীর কাছ থেকে ইয়াবা জব্দসহ মাদকদ্রব্য বিক্রির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও দুইটি স্মার্টফোন জব্দ করে পুলিশ। আটককৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত। তারা দীর্ঘদিন চাঁদপুর সদর ও হাজীগঞ্জ থানা এলাকায় ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে জেলার বিভিন্ন থানায় মাদক বিক্রি করে আসছিল বলে পুলিশ জানায়।
আটক জাকির হোসেন শাহিন হাজীগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন যুবলীগ পশ্চিম শাখার সাধারণ সম্পাদক ও ওই ইউনিয়নের উচ্চাঙ্গাঁ গ্রামের মুন্সি বাড়ীর মো. নুরুল আমিনের ছেলে এবং মো. আজাদ গাজী চাঁদপুর সদর উপজেলার সেনগাঁও গ্রামের গাজী বাড়ীর নুরুল ইসলাম কালু গাজীর ছেলে।
ইয়াবাসহ আটকের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, আটককৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। এসময় তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো ট্রলারেন্স। তাই তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার আহবান জানান এবং তথ্যদাতার নাম গোপন রাখার নিশ্চয়তা দেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০