• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুর-৫ আসনে ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৬৪, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন । মঙ্গলবার (২৮ নভেম্বর) পর্যন্ত হাজীগঞ্জ থেকে ৫ জন এবং শাহরাস্তি থেকে ২ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। এর মধ্যে ৪ জন রাজনৈতিক দল মনোনিত ও ৩ জন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন।

জানা গেছে, সহকারী রিটার্নিং অফিসার ও শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এবং স্বতন্ত্র প্রার্থী হিসাবে সফিকুল আলম ফিরোজ মনোনয়নপত্র সংগ্রহ করেন।

সহকারী রিটার্নিং অফিসার ও হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে সাবেক উপজেলা চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন, জাকির হোসেন প্রধানীয়া, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ার প্রতীকের প্রার্থী আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মুজাদ্দেদী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এছাড়াও জাকের পার্টি মনোনিত গোলাপ ফুল প্রতীকের প্রার্থী মো. মকবুল আহমেদ, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট মনোনিত ছড়ি প্রতীকের প্রার্থী আক্তার হোসেন মনোনয়পত্র সংগ্রহ করেন। এ দিকে মঙ্গলবার মনোনয়নপত্র দাখিল (জমা) করেন মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ৩০ নভেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর, নির্বাচনী প্রচার-প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত এবং আগামি ৭ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০