• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুর-৫ আসনে মনোনয়নপত্র দাখিল করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

চাঁদপুর-৫ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, চার’বারের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

বুধবার সকালে প্রথমে তিনি হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারি রিটার্ণিং কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম ও দুপরে চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্ণিং কর্মকর্তা কামরুল হাসানের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিল শেষে তিনি সাংবাদিকদের বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধুর স্মৃতি, আমার স্মৃতি। ৯ম ১০ম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা ব্যাপক উন্নয়ন করেছি। সারাদেশে লাখ লাখ মানুষ উপকৃত হয়েছে। বিভিন্ন সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সারা বাংলাদেশে কোটি কোটি মানুষ উপকৃত হয়েছে। বিভিন্ন দুর্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে আমরা মানুষের পাশে দাঁড়িয়েছি, তাদের সহায়তা করেছি। আমাদের শক্তি বঙ্গবন্ধুর আদর্শ, বঙ্গবন্ধুর খ্যাতি। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দেশের উন্নয়ন করে যাচ্ছে। সেই উন্নয়নের সুফল পেয়েছে, দেশের জনগন। এটা আমাদের শক্তি। এর বাহিরে যতো লোক আসুক, আমি কোনটাকে প্রতিবন্ধকতা মনে করিনা।

তিনি বলেন, আমার শক্তি জনগন। এর বাহিরে কোন কিছুই মনে রাখতে চাইনা এবং এগুলোকে কেউ যদি বলে প্রতিবন্ধকতা এটা আপনাদের ভুলে যেতে হবে। জনগণের শক্তির উপর আস্থা রেখে আওয়ামী লীগ চলছে। আমার গভীর বিশ্বাস আমরা বিজয়ী হবো, শেখ হাসিনা আবারো দেশের প্রধানমন্ত্রী হবে এবং দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

মনোনয়নপত্র দাখিলের সময় মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির সাথে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জেড এম আনোয়ার, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী জসিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হাজী সেলিম, অধ্যাপক স্বপন কুমার পাল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, বীর মুক্তিযোদ্ধ অধ্যাপক ফরহাদ হোসেন রতন, ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, ইউসুফ প্রধানীয়া সুমন, মজিবুর রহমান, আবু তাহের, পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ জাহিদুল আযহার আলম, আওয়ামী লীগ নেতা আবুল হাসেম, হুমায়ুন কবির লিটন, রোটা. আবু জাফর, আবু হাজী, শাহ এমরান বাচ্চু, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মিলিটারি, হাবিবুর রহমান লিটন, রোটা. এস এম মানিক, আবদুল হান্নান, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, আলী নুর নিপু, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি রাজন চন্দ্র সাহা, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বি প্রমূখ।

এ ছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০