• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুর-৩ (চাঁদপুর সদর-হাইমচর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত সংসদ সদস্য পদ প্রার্থী ডা. দীপু মনির মনোনয়নপত্র দাখিল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
চাঁদপুর-৩ (চাঁদপুর সদর-হাইমচর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত সংসদ সদস্য পদ প্রার্থী দলের যুগ্ম সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি

চাঁদপুর-৩ (চাঁদপুর সদর-হাইমচর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত সংসদ সদস্য পদ প্রার্থী দলের যুগ্ম সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি নির্বাচনী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

বুধবার (২৯ নভেম্বর) বিকেল ৪টার দিকে হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং অফিসার চাই থোয়াইহলা চৌধুরীর নিকট তিনি মনোনয়নপত্র জমা দেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন ইসডু পাটোয়ারী, সদর উপজেলা চেয়ারম্যান নাজিম দেওয়ান, হাইমচর উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০