• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে মনোনয়ন দাখিল করেছেন ৯জন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসন থেকে সংসদ সদস্য পদপ্রার্থী হতে মনোনয়নপত্র  দাখিল করেছেন ৯জন।

এর মধ্যে বুধবার সকালে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে  হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারি রিটার্ণিং কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের কাছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, বর্তমান সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম (নৌকা) মনোনয়নপত্র দাখিল করেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় কর্মী-সমর্থকদের সাথে নিয়ে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারি রিটার্ণিং কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের কাছে মনোনয়নপত্র দাখিল করেন স্বতন্ত্রপ্রার্থী গাজী মাঈনুদ্দীন, দুপরে মনোনয়নপত্র দাখিল করেন মুক্তিজোটের প্রার্থী আক্তার হোসেন (ছড়ি), বিকেলে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের প্রার্থী আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মুজাদ্দেদী (চেয়ার), বিকেল ৪টায় কর্মী-সমর্থকদের সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন প্রধানীয়া, একই দিন শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারি রিটার্ণিং কর্মকমর্তা মো. হুমায়ন রশিদের কাছে মনোনয়নপত্র দাখিল করেন জাকের পার্টির মনোনীত প্রার্থী মো. মকবুল হোসেন (গোলাপ ফুল) ও স্বতন্ত্র প্রার্থী শফিকুল আলম ফিরোজ, বাংলাদেশ তরিকত ফেডারেশন (বিটিএফ)-বাকী বিল্লাহ মিশকাত চৌধুরী (একতারা) এবং জাসদ এর দলীয় প্রার্থী-মো. মনির হোসেন মজুমদার।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০