• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুর-৫ আসনে মনোনয়নপত্র দাখিল করলেন স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন প্রধানীয়া

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে মনোয়নপত্র দাখিল করেছেন, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন প্রধানীয়া

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে মনোয়নপত্র দাখিল করেছেন, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন প্রধানীয়া। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) তিনি জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কামরুল হাসানের কাছে তাঁর মনোনয়নপত্র দাখিল করেন।

এর আগে এদিন বিকালে কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে সহকারী রিটার্নিং অফিসার ও হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম এবং দুপুরে সহকারী রিটার্নিং অফিসার ও শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ন রশিদের কাছে মনোনয়নপত্রের অনুলিপি জমা দেন মো. জাকির হোসেন প্রধানীয়া।

মনোনয়নপত্র দাখিল শেষে সংবাদকর্মীদের সাথে কথা বলেন, মো. জাকির হোসেন প্রধানীয়া। এসময় বিশিষ্ট ব্যবসায়ী আওলাদ হোসেনসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন ও তাঁর কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মো. জাকির হোসেন প্রধানীয়া গত জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করেন। তিনি হাজীগঞ্জ উপজেলার বাসিন্দা। তাঁর অস্ট্রেলিয়াসহ হাজীগঞ্জ ও কচুয়া উপজেলায় বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০