• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুর-৫ আসনে মনোনয়নপত্র দাখিল করলেন স্বতন্ত্র প্রার্থী গাজী মাঈনুদ্দিন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে মনোয়নপত্র দাখিল করেছেন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) তিনি জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কামরুল হাসানের কাছে তাঁর মনোনয়নপত্র দাখিল করেন।

এর আগে এদিন সকালে বীরমুক্তিযোদ্ধা ও দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সহকারী রিটার্নিং অফিসার ও হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম এবং সহকারী রিটার্নিং অফিসার ও শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ন রশিদের কাছে মনোনয়নপত্রের অনুলিপি জমা দেন গাজী মাঈনুদ্দিন।

মনোনয়নপত্র দাখিলের আগে হাজীগঞ্জ উপজেলা পরিষদ চত্ত্বরে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন গাজী মাঈনুদ্দিন। এসময় আরো বক্তব্য দেন, বীরমুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমান খাঁন ও মো. খোরশেদ আলম, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ¦ সফিকুল ইসলাম মীর ও আওয়ামী লীগ নেতা ইয়াছিন আরাফাত প্রমুখ।

মনোনয়ন দাখিলের সময় উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি, জেলা পরিষদের সদস্য মো. বিল্লাল হোসেন ও ফেরদৌসি আক্তার, আওয়ামী লীগ নেতা দীলিপ কুমার সাহা, কাজী আনোয়ারুল হক, আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, শাহজামাল, আবু তাহের, হায়দার পারভেজ সুজন অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও সাবেক ছাত্রনেতা মাহবুবুর রহমান মিলন, শুকুর আলম শুভ, আবু ইউছুফ গাজী মোহনসহ বীরমুক্তিযোদ্ধাগণ, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন এলাকা থেকে আগত লোকজন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০