• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে এইচ.জি হেলথ কেয়ারের শুভ উদ্বোধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

মানসম্মত চিকিৎসা সেবার প্রতিশ্রুতি নিয়ে হাজীগঞ্জে এইচ.জি হেলথ কেয়ারের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১ ডিসেম্বর) বিকালে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে এই চিকিৎসা সেবা প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হযরত আবু বকর সিদ্দিক (রাঃ) একাডেমির পরিচালক হাফেজ মাওলানা মো. ছালিম উল্যাহ।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, জেলা আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠু, আওয়ামী লীগ নেতা আশ্রাফ উদ্দিন দুলাল, পৌর প্যানেল মেয়র মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, সাবেক প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি।

এইচ.জি হেলথ কেয়ারের চেয়ারম্যান শামসুজ্জামান মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসাবে সদর ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন, পৌর ৫নং ওয়ার্ডের কাউন্সিলর সুমন তপাদার, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শাহআলমসহ অন্যান্য অতিথিবৃন্দ, এইচ.জি হেলথ কেয়ারের পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্যবস্থাপনা পরিচালক রোটা. মেহেদী হাছান ফিরোজ অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, মার্কেটিং অফিসার মাওলানা মো. সাইফুল ইসলাম মজুমদার।

উল্লেখ্য, এইচ.জি হেলথ কেয়ারে কিডনি ডায়ালাইসিস, সবধরনের পরীক্ষা-নিরিক্ষা, নরমাল ডেলিভারী ও সিজারসহ সকল অপারেশন ও সার্জারী, মেডিকেল চেকআপ, ভর্তি ও বেড সুবিধা এবং ফিজিওথেরাপিসহ চিকিৎসা সংক্রান্ত সকল সেবা রয়েছে। এর মধ্যে বিশেষায়িত সেবা হিসাবে জাপানিজ ডায়ালাইসিস সেন্টারে আদলে প্রতিষ্ঠিত এইচ.জি হেলথ কেয়ারে কিডনি ডায়ালাইসিস সেন্টার স্থাপন করা হয়েছে।

এই ডায়ালাইসিস সেন্টারে নেগেটিভ ও পজেটিভ রোগীদের আলাদাভাবে ডায়ালাইসিসের ব্যবস্থা রয়েছে। রোগীদের সেবায় অভিজ্ঞ ডাক্তার, নার্স ও দক্ষ টেকনিশিয়ান দ্বারা সেবা দেওয়া হবে। এখানে সার্বক্ষনিক শীতাতপ নিয়ন্ত্রিত জেনারেটরের ব্যবস্থা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০