• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

বিএনএম’র প্রার্থী সংগীতশিল্পী ডলি সায়ন্তনীর মনোনয়ন বাতিল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

অনলাইন নিউজ ডেস্ক :

পাবনা-২ (বেড়া-সুজানগর) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী সংগীতশিল্পী ডলি সায়ন্তনীর মনোনয়ন বাতিল হয়েছে। ক্রেডিট কার্ডসংক্রান্ত খেলাপি ঋণের কারণে আজ রোববার সকালে মনোনয়নপত্রটি বাতিল করেছে জেলা রিটার্নিং কর্মকর্তা।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান বলেন, সংগীতশিল্পী ডলি সায়ন্তনী প্রিমিয়াম ব্যাংকসহ কয়েকটি ব্যাংক থেকে ক্রেডিট কার্ড নিয়েছেন। এই কার্ডগুলোর বিপরীতে নেওয়া ঋণখেলাপি রয়েছে বলে ব্যাংকগুলো থেকে তথ্য-প্রমাণ এসেছে। এ কারণে নির্বাচনী প্রার্থী যাচাই-বাছাই বিধিমালায় তাঁর মনোনয়নপত্র বাতিল হয়েছে। তবে তিনি প্রয়োজনীয় প্রমাণ উপস্থাপন করে আপিল করতে পারবেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে সংগীতশিল্পী ডলি সায়ন্তনী বলেন, ‘আমার ক্রেডিট কার্ডে কোনো বকেয়া নেই। সব বকেয়া পরিশোধ করা আছে। প্রয়োজনীয় প্রমাণ নিয়ে আপিল করব। আশা করি, এ বিষয়ে সঠিক বিচার পাব।’

গত ২০ নভেম্বর রাজধানীর গুলশানে বিএনএমের কার্যালয়ে বিভিন্ন শ্রেণি-পেশার নতুন কয়েকজন নেতা-কর্মী দলে যোগ দেন। তাঁদের মধ্যে ডলি সায়ন্তনী দলটিতে যোগ দিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ এবং বিএনএম থেকে পাবনা-২ (বেড়ার একাংশ ও সুজানগর) আসনে মনোনয়নপত্র জমা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০