• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে নিয়মনীতির তোয়াক্কা না করে দালানঘর নির্মাণের অভিযোগ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

অনলাইন নিউজ ডেস্ক :
হাজীগঞ্জ পৌরসভা এলাকায় নিয়মনীতি তোয়াক্কা না করে স্থাপনা (দালানঘর) নির্মাণ করার অভিযোগ উঠেছে। এমন অভিযোগ এনে পৌরসভাধীন ৪নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের গাজী বাড়ির মো. লিপন গাজী বিরুদ্ধে গত ২৭ নভেম্বর (সোমবার) পৌরসভায় একটি লিখিত অভিযোগ দেন আজাদ রহমান মাসুদ মজুমদার নামের ওই বাড়ির বাসিন্দা।
অভিযোগে উল্লেখ করা হয়, ওই বাড়িতে খরিদ সূত্রে ৫ শতক ভূমির মালিক আজাদ রহমান মাসুম মজুমদার। তার ভূমিতে একটি আধাপাকা টিনশেড ভবন রয়েছে এবং ওই ভবনে তিনিসহ ৪টি পরিবার বসবাস করছেন। তার ভবনের দক্ষিণ পাশে খোলা স্থানে অভিযুক্ত মো. লিপন গাজী একটি পাকাভবন নির্মাণ করছেন।
তিনি জোরপূর্বকভাবে মাসুদ মজুমদারের আধাপাকা ভবনের দেয়াল ঘেষে তার নির্মাণাধীন ভবনের দেয়াল তুলছেন। এ বিষয়ে লিপন গাজীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি ও তার পরিবারের লোকজন মাসুদ মজুমদারের সাথে অশালীন আচরন করনে এবং তাকে হুমকি-ধমকি দেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।
সরেজমিন পরিদর্শনে গেলে মো. লিপন গাজীর সাথে সংবাদকর্মীদের কথা হয়। তিনি জানান, পৌরসভায় অভিযোগের বিষয়ে কিছুই জানেন না। তিনি বলেন, আমি আমার জায়গায় কাজ (স্থাপনা নির্মাণ) করছি। তাও ওয়ান টাইম (সাময়িক)। এক প্রশ্নের জবাবে তিনি জানান, মাসুদ মজুমদার এক সুতাও ছাড়েনি। তাই, আমি ছাড়িনি।
এ ব্যাপারে আজাদ রহমান মাসুদ মজুমদার বলেন, আমার ভবন ঘেঁষে লিপন মজুমদার দেওয়াল তুলছেন। এতে আমার ভবনের আলো-বাতাস সবকিছুই বন্ধ হয়ে যাবে। তাছাড়া অগ্নিকান্ডসহ কোন দূর্ঘটনা ঘটলে আমার অপূরণীয় ক্ষতি হবে। তাই, আমি পৌরসভার কাছে প্রতিকার ছেয়ে কাজ বন্ধ করার জন্য অভিযোগ দিয়েছি।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, লিপন গাজীর অভিযোগ মিথ্যা। আমার ভবনের দক্ষিণ দিকে এখনো দুই ফুট (২৪ ইঞ্চি) ভূমি রয়েছে। অর্থ্যাৎ তিনি আমার ওই দুই ফুট ভূমি দখলসহ তার জায়গায় ভবন নির্মাণের কাজ করছেন। বিষয়টির সমাধান না হলে তিনি আদালতের দ্বারস্থ হবেন বলে সংবাদকর্মীদের জানান।

এ দিকে অভিযোগের সত্যতা নিশ্চিত করে পৌর প্যানেল মেয়র-১ ও ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী বলেন, বিষয়টি মিমাংসা করার জন্য আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে। ব্যস্ত থাকার কারণে অভিযুক্তদের নোটিশ দিতে পারিনি। তবে আগামি রবিবার নোটিশ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০