• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক নেতার মৃত্যু, বিভিন্ন মহলের শোক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
কাজী গোলাম মোস্তফা জিলন। ছবি-ত্রিনদী

হাজীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভাধীন ৬নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের বাসিন্দা কাজী গোলাম মোস্তফা জিলন (৫৮) আর নেই। বৃহস্পতিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর হৃদরোগ ইনিস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
কাজী গোলাম মোস্তফা জিলন আওয়ামী লীগের দুঃসময়ে টানা ১৬ বছর যুবলীগের দায়িত্ব পালন করেছেন। তিনি হাটিলা পূর্ব ইউনিয়নের কাঁঠালি গ্রামের কাজী বাড়ির মরহুম আলহাজ্ব কাজী আব্দুল মান্নানের বড় ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
নিহতের ছোট ভাই কাজী মোশারফ হোসেন মিন্টু জানান, তার ভাই কাজী গোলাম মোস্তফা জিলন হৃদরোগে আক্রান্ত ছিলেন। সম্প্রতি তিনি হার্ট-এ্যাটাকে আক্রান্ত হলে তাকে রাজধানীর হৃদরোগ ইনিস্টিটিউটে নিয়ে যাওয়া হয় এবং সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় মৃত্যুবরণ করেন।
তিনি তার ভাইয়ের পক্ষ থেকে শোকাহত পরিবারের জন্য সকলের দোয়া কামনা করে বলেন, শুক্রবার বাদ জুমআ হাজীগঞ্জ বাইতুল আমান জামে মসজিদে (ছোট মসজিদ) জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে কাজী গোলাম মোস্তফা জিলনের মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম,  পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ, অঙ্গ-সহযোগি সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০