• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

অশ্রুসিক্ত নয়নে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল ইসলামের বিদায়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের বদলিজতিন বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বিদায় অনুষ্ঠানটি ছিল স্তব্দ। অল্প সময়ে তিনি সেবা দিয়ে হাজীগঞ্জবাসির মন জয় করেছেন। তাই তাঁর বিদায়টি ছিলো একরকম শোকে গাঁথা।

উপজেলার সর্বস্তরের সুধীজনের ব্যানারে, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদের সভাপতিত্বে রোববার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনাতয়নে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধিত অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম বলেন, আপনাদের সেবা প্রদানে সর্বোচ্চ চেষ্টা করেছি এবং আপনাদের ভালোবাসাও পেয়েছি। আমি যেখানেই থাকবো, হাজীগঞ্জকে মনে রাখবো। কারণ, ভুলতে পারবোনা, তাই হাজীগঞ্জকে মনে রাখবো। ইনশআল্লাহ্, আমি দেখা করবো, আপনাদের সাথে দেখা হবে।

এর আগে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বক্তারা বলেন, একজন দক্ষ প্রশাসক তার কর্মক্ষেত্রের যথাযথ ও সার্বিক উন্নয়নে ভূমিকা রাখতে পারে। যার প্রমান, আপনি। আমরা দেখেছি প্রশাসনিক কাজের পাশাপাশি এক্সট্রা কারিকুলামে আপনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। যা জেলা ও বিভাগীয় পর্যায়ে ‘হাজীগঞ্জ’ কৃতিত্বের স্বাক্ষর রেখেছে।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, সুহিলপুর এবিএস ফাজিল মাদরাসায় অধ্যক্ষ মাও. মো. আব্দুর রহিম এবং গীতা থেকে পাঠ করেন, বাউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলো রানি সাহা।

বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. মেহেদী হাসান মানিক, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু ছাইদ।

বক্তব্য দেন, কলেজ শিক্ষকদের পক্ষে হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ, মাদরাসা শিক্ষকদের পক্ষে রাজারগাঁও ফাজিল মাদরাসায় অধ্যক্ষ মাও. আনিছুর রহমান, শিক্ষকদের পক্ষে বলাখাল জেএন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোদেজা বেগম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা শিল্পকলা একাডেমির পক্ষে গাজী সালাউদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক চন্দ্র দাস, মাধ্যমিক প্রধান শিক্ষক পরিষদের পক্ষে টঙ্গীরপাড় হাটিলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইসমাঈল হোসেন সরদার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, সংবাদকর্মীদের পক্ষে এনায়েত মজুমদার, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের পক্ষে রায়চোঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিনা শামীম, বাংলাদেশ স্কাউটের পক্ষে হাজীগঞ্জ উপজেলার কোষাধ্যক্ষ মো. সফিকুর রহমান ও পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী প্রমুখ।

বক্তব্য শেষে ফুলেল শুভেচ্ছা জানান বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানসহ অন্যান্যরা এবং বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

সুহিলপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহিদ হাসানের উপস্থাপনায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন, সহকারী শিক্ষা কর্মকর্তা মো. শাহজাহান ভুইয়া, অধ্যক্ষ মো. জামাল হোসেন, মো. মনিরুল হক, মিহির চক্রবর্তীসহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০