• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে সাংবাদিক ও শিক্ষকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

জহির হোসেন :

চাঁদপুরের হাজীগঞ্জে সাংবাদিক ও শিক্ষকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল। বুধবার (১৩ ডিসেম্বর) তিনি উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সাথে মতবিনিময় করেন। সকলে সহযোগিতায় চেয়ে মতবিনিময়কালে তিনি বলেন, পারস্পরিক সহযোগিতা থাকলে ‘হাজীগঞ্জ’ আরো এগিয়ে যাবে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিকের উপস্থাপনায় এদিন দুপুরে উপজেলা ই-সেন্টারে সংবাদকর্মীদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন, খালেকুজ্জামান শামীম, কামাল হোসেন, মহিউদ্দিন আল আজাদ, কামরুজ্জামান টুটুল, এনায়েত মজুমদার, খন্দকার আরিফ, পাপ্পু মাহমুদ, সাইফুল ইসলাম সিফাত, জহিরুল ইসলাম জয়, মজিবুর রহমান রনি প্রমুখ।

এ সময় হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ, সাংবাদিক হাসান মাহমুদ, এসএম চিশতী, ইমাম হোসেন হীরা, সাইফুল ইসলাম, শাখাওয়াত হোসেন শামীম, মোহাম্মদ হাবীব উল্যাহ্, মেহেদী হাসান, মঞ্জুর আলম পাটওয়ারী, গাজী মহিন উদ্দিন, হুমায়ুন কবিরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলমের উপস্থাপনায় উপজেলা পরিষদ মিলনাতয়নে শিক্ষকদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল, সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌ. মো. জাকির হোসেন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ।

উপজেলা একাডেমিক সুপারভাইজার সুর্নিমল দেউরীর উপস্থাপনায় এসময় আরো বক্তব্য দেন, হাজীগঞ্জ দারুল উলুম আহমাদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. হেফজুর রহমান, ধড্ডা মোয়াজ্জেম হোসেন চৌধুরী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. জামাল উদ্দিন, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক চন্দ্র শীল, প্রধান শিক্ষকদের পক্ষে হাটিলা টঙ্গিরপাড় ইউনিয়ন উ্চ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমাঈল হোসেন সরদার প্রমুখ।

সভায় পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, সাদ্রা হামিদিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার অধ্যক্ষ মাও. মো. আবু বকর সিদ্দীক ও গীতা থেকে পাঠ করেন শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তুলশী রানী পাল। এ সময় উপজেলার সকল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও প্রধান শিক্ষকসহ উপাধ্যক্ষ, সহকারী প্রধান শিক্ষক ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০