• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

স্বতন্ত্র প্রার্থীর আপিলে নৌকা প্রার্থীর মনোনয়ন বাতিল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

অনলাইন ডেস্ক:

এবার স্বতন্ত্র প্রার্থীর আপিলের পরিপ্রেক্ষিতে মনোনয়ন বাতিল হলো আওয়ামী লীগের দলীয় প্রার্থীর। স্বতন্ত্র প্রার্থীর করা আপিল আবেদন মঞ্জুর করেছে নির্বাচন কমিশন (ইসি)। এর ফলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৯ আসনের আওয়ামী লীগ মনোনীত আব্দুস সালাম তার প্রার্থিতা বাতিল হলো।

বৃহস্পতিবার বিকালে রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবনের অডিটোরিয়ামে (বেজমেন্ট-২) আপিল শুনানির পর প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালসহ চার নির্বাচন কমিশনাররা এ রায় দেন।

১৯৯৬ ও ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে অংশ নিয়ে বিজয়ী হয়েছিলেন আব্দুস সালাম। কিন্তু দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার বৈধতা হারালেন তিনি।

এর পূর্বে রিটার্নিং কর্মকর্তার বাছাইয়ে ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নৌকার প্রার্থী আব্দুস সালামের মনোনয়নপত্র বৈধ হয়েছিল। তবে তার বিরুদ্ধে আপিল করেন আসনটির বর্তমান সংসদ সদস্য ও আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আনোয়ারুল আবেদ খান। আপিলে আব্দুস সালামের বিরুদ্ধে ঋণ খেলাপির অভিযোগ আনেন স্বতন্ত্র প্রার্থী। আর ঋণ খেলাপির কারণেই তার প্রার্থীতা বাতিল করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০