• বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

সামাজিক সংগঠন প্রচেষ্টার উদ্যোগে বিজয় দিবসে প্রীতি ক্রিকেট টুর্র্ণামেন্ট ও আনন্দ আয়োজন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

হাজীগঞ্জের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন প্রচেষ্টার উদ্যোগে বিজয় দিবসে প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট ও আনন্দ আয়োজন করা হয়েছে।

বিজয় দিবসে দিনব্যাপী বিভিন্ন ক্রীড়া অনুষ্ঠান ও রাতে সংগঠনের নিজস্ব কার্যালয়ে আনন্দ আয়োজন ও ক্রীড়ায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি মো. ওমর ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রণয় কুমার রায়ের পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি তোফায়েল হোসেন গাজী, সহ-সভাপতি মো. ইকবাল হোসেন, ইউসুফ প্রধানীয়া সুমন, ইমরান হোসেন মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, মানিক দেবনাথ, রাজিব পাটেয়ারী, মো. শহীদুল্যাহ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক বাবুল চন্দ্র দাস, দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম জিসানম ক্রীড়া সম্পাদক শাকিল সুমন, প্রচার সম্পাদক রাসেল আখন্দ, সমাজ কল্যাণ সম্পাদক কাজী বেলায়েত হোসেন খোকন প্রমূখ।

এ সময় কার্যকরী কমিটির সদস্য মো. শামছুদ্দোহা সোহেল, মো. বাদল হোসেন, মো. নজরুলা ইসলাম পাটওয়ারী, মো. নজরুল ইসলাম মজুমদার, মো. আহসান হাবীবসহ সংগঠনে অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এর পূর্বে বিজয় দিবস উপলক্ষে সকাল থেকে দিনব্যাপী ফুটবল ও ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।

সাবেক সভাপতি নজরুল ইসলাম পাটোয়ারী, সাবেক সভাপতি সামছুদ্দোহা সোহেল,

মো. নজরুল ইসলাম পাটওয়ারী ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম মজুমদারের সার্বিক তত্ত্বাবধায়নে অনুষ্ঠিত মাস্ক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভপতি মো. তোফায়েল আহম্মেদ, সহ-সভাপতি মো. কামরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিসান আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মানিক দেবনাথ, কোষাধ্যক্ষ বাবুল চন্দ্র দাস, ক্রীড়া সম্পাদক মো. শাকিল সুমন, সদস্য ডেভিড প্রমূখ।

হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সম্মুখ থেকে শুরু হয়ে হাজীগঞ্জ বাজারের বিভিন্ন অলি-গলিতে ১৫’শ মাস্ক বিতরণ করে সংগঠনটি।

এর পূর্বে রবিবার বিকেলে সংগঠনের পক্ষ থেকে হাজীগঞ্জ পৌরভার মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপনকে ৫০টি, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদকে ৫০টি এবং সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আকতারকে ৫০টি মাস্ক প্রদান করা হয়।

করোনাকালিন সময়ে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন দুঃস্থ, অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে বলে জানান সংগঠনটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মজুমদার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০