• বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে প্রাক্তন ফুটবল খেলোয়াড় কল্যাণ সংগঠনের প্রীতি ফুটবল ম্যাচ ও পুরস্কার বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

মহান বিজয় দিবস উপলক্ষে হাজীগঞ্জ উপজেলা প্রাক্তন ফুটবল খেলোয়াড় কল্যাণ সংগঠনের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রোববার (১৭ ডিসেম্বর) হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে প্রীতি ফুটবল খেলা শেষে বিজয়ী ও রানারআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি এমদাদ মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুলালের উপস্থাপনায় খেলার শুরুতেই প্রয়াত ফুটবল খেলোয়াড়দের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও দোয়া করা হয়। এরপর উপস্থিত প্রাক্তন খেলোয়াড়গণ দুইটি দলে বিভক্ত হয়ে ফুটবল খেলায় অংশগ্রহণ করেন।

বিজয়ের চেতনায় উজ্জীবিত হউক দেশ এই শ্লোগানে অনুষ্ঠিত খেলা শেষে বিজয়ী ও রানারআপ দলসহ সংগঠনের সকল সদস্যের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। খেলায় রেপারির দায়িত্ব পালন করেন, সংগঠনের ক্রীড়া বিষয়ক সম্পাদক ওয়ালী উদ্দিন খোকা।

এসময় সংগঠনের সহ-সভাপতি আবুল হোসেন ভুইয়া, জামাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক মানিক মজুমদার, সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান জাহিদ, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ স্বপন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার সম্পাদক আবু ইউছুফ উপস্থিত ছিলেন।

এছাড়াও সদস্য শাহজাহান তালুকদার, কাজী মনির হোসেন, নজরুল ইসলাম মুন্সী, জহিরুল ইসলাম মজুমদার, সফিকুর রহমান, আলহাজ্ব আকবর হোসেন, ইমাম হোসেন সেন্টু, জাহাঙ্গীর আলম, আবুল খায়ের মৃধা, মনির হোসেন ভুঁইয়া, তাজুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, জাকির হোসেনসহ অর্ধ-শতাধিক প্রাক্তন খেলোয়াড় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, হাজীগঞ্জ উপজেলা প্রাক্তন ফুটবল খেলোয়াড় কল্যাণ সংগঠন গঠিত হওয়ার পর থেকে খেলোয়াড়দের নিজস্ব অর্থায়নে নিয়মিত জাতীয় দিবস সমূহ উদযাপন, প্রীতি ফুটবল ম্যাচ ও টুর্নামেন্টের আয়োজনসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও বিনোদনমূলক অনুষ্ঠানসহ সদস্যদের মধ্যে ভোজনের আয়োজন করে থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০