• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
শাহরাস্তিতে উপজেলা পরিষদ নির্বাচনে ১১ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ মতলব উত্তরে কাপ-পিরিচ প্রতীকে উঠান বৈঠক ও ব্যাপক গণসংযোগ কচুয়ায় চেয়ারম্যান প্রার্থী মাহবুব আলম জনসমর্থনে এগিয়ে হাজীগঞ্জে আউশ ধানের বীজ ও সার পেলেন ৪৫০ জন কৃষক হাজীগঞ্জে ৩ হাজার মানুষকে শরবত পান করালো গাউছিয়া কমিটি একাধীক পুরুষের সাথে ভিডিও ভাইরাল, কে এই তরুণী হাজীগঞ্জে শিশু সন্তান নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মায়ের আত্মহত্যা দুই ভাইকে পিটিয়ে হত্যার জেরে উত্তপ্ত ফরিদপুর, ৪ প্লাটুন বিজিবি মোতায়েন উপজেলা নির্বাচনে অংশ নেওয়া বিএনপি নেতাদের শোকজ, ৪৮ ঘন্টার মধ্যে জবাব দিতে হবে র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক হলেন কমান্ডার আরাফাত ইসলাম

৭ তারিখের নির্বাচনে নৌকার বিজয় হবে ইনশাআল্লাহ:মায়া বীরবিক্রম

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

মনিরুল ইসলাম মনির:
চাঁদপুরের মতলব উত্তরের ছেংগারচর পৌরসভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া ও আসন্ন৷ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর -২ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতিকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২০ ডিসেম্বর বিকেলে পৌরসভার ৭ নং ওয়ার্ডের জীবগাঁ স্টানে ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যেগে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্যে দেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, স্বাধীনতা পদক প্রাপ্ত ও চাঁদপুর -২ আসেন আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

তিনি বলেন, আপনারা আরো দুইবার আমাকে নির্বাচিত করেছেন। এই দুইবারে যে উন্নয়ন করেছি অন্য কেউ তা করতে পারেনি আর পারবেও না। কথা দিলাম যদি এবারও আমাকে নির্বাচিত করেন তা হলে মতলবের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে দিব। ৭ তারিখের নির্বাচনে নৌকার বিজয় হবে ইনশাআল্লাহ। যদি দেশের উন্নয়ন চান, শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান, যদি মানুষের ভাগ্য পরিবর্তন করতে চান তাহলে নৌকাকে বিজয়ী করুন।

তিনি আরো বলেন, আমার বড় ছেলে আপনাদের প্রিয় নেতা প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপু গত ২রা ডিসেম্বর মারা গেছে। তার আত্মার মাগফেরাত কামনায় আজ দোয়ার আয়োজন করা হয়েছে। আপনারা সবাই মনখুলে দোয়া করবেন, আল্লাহ তাকে জান্নাতবাসী করে।

বিশেষ অতিথির বক্তব্য দেন এফবিসিসিআই এর সহ-সভাপতি ও আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন- পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ।

৭ নং ওয়ার্ড আওয়মীলীগের সভাপতি আবুল বাশারের সভাপতিত্বে ও ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেনের পরিচালনায় আরো বক্তব্য দেন- ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারি, উপকমিটির সদস্য শাহআলম সিদ্দিকী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, পৌরসভার সাবেক প্যানেল মেয়র রুহুল আমিন মোল্লা, কাউন্সিলর আনোয়ার হোসেন, আল-আমীন সরকার, জীবগাঁ জেনারেল হক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মো. আলী হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খান, সাবেক কাউন্সিলর রুহুল কুদ্দুস, উপজেলা শ্রমিকলীগ নেতা শামীম প্রধান, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, স্কৃষক লীগের সভাপতি আব্দুস ছাত্তার বাবু, যুবলীগ নেতা হাসান।

পরে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া করেছেন তাদের কাছে কৃতজ্ঞ ও ধন্যবাদ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগ নেতা বোরহান চৌধুরী, কাউন্সসিলর আমান উল্লাহ, বোরহান উদ্দিন, সাবেক কাউন্সিলর বোরহান প্রধান, পৌর যুবলীগ নেতা নাজমুল খান, ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল আহমেদ, ছেংগারচর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মানিক বেপারি ,ছাত্রলীগ নেতা সুমন বেপারিসহ আওয়ামী লীগ অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০