• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
শাহরাস্তিতে উপজেলা পরিষদ নির্বাচনে ১১ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ মতলব উত্তরে কাপ-পিরিচ প্রতীকে উঠান বৈঠক ও ব্যাপক গণসংযোগ কচুয়ায় চেয়ারম্যান প্রার্থী মাহবুব আলম জনসমর্থনে এগিয়ে হাজীগঞ্জে আউশ ধানের বীজ ও সার পেলেন ৪৫০ জন কৃষক হাজীগঞ্জে ৩ হাজার মানুষকে শরবত পান করালো গাউছিয়া কমিটি একাধীক পুরুষের সাথে ভিডিও ভাইরাল, কে এই তরুণী হাজীগঞ্জে শিশু সন্তান নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মায়ের আত্মহত্যা দুই ভাইকে পিটিয়ে হত্যার জেরে উত্তপ্ত ফরিদপুর, ৪ প্লাটুন বিজিবি মোতায়েন উপজেলা নির্বাচনে অংশ নেওয়া বিএনপি নেতাদের শোকজ, ৪৮ ঘন্টার মধ্যে জবাব দিতে হবে র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক হলেন কমান্ডার আরাফাত ইসলাম

দেশের প্রয়োজনে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে-মেজর রফিক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম পথসভায় বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করছেনে মো. আহসান হাবিব।

বৃহস্পতিবার (২১) দুপুরে হাজীগঞ্জর বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুঁড়ি গ্রামে অনুষ্ঠিত পথসভাটি জনসভায় রূপ নেয়। সভার শুরুতেই আওয়ামী লীগ নেতা মো. আহসান হাবিবের নেতৃত্বে কয়েক শতাধিক নারী ও পুরুষ যোগ দেন।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী আছেন বলেই এতো উন্নয়ন করা সম্ভব হয়েছে।

তিনি বলেন, নৌকার বিকল্প কিছুই নেই। নৌকা স্বাধীতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক। এ নৌকা শুধু একটি প্রতিকই নই, এটি বাঙ্গালী জাতির দুঃখ-সুখের সাথি।

মেজর রফিক বলেন, বাংলাদেশের মানুষ নির্বাচন, গণতন্ত্র ও ভোটের পক্ষে। কোনো চক্রান্তকারী যেন নির্বাচনি পরিবেশ বিনষ্ট করতে না পারে, সেজন্য আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তারা যত ভোটের বিপক্ষে থাকবে, আমরা ততটাই ভোট বিপ্লব ঘটাব।

তিনি আরও বলেন, শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে আমাদের নিজেদের প্রয়োজনে। অগ্নিসন্ত্রাস, জঙ্গিবাদ ও সব অপশক্তিকে মোকাবিলা করার জন্য আবারও স্বাধীনতার মার্কা নৌকা মার্কায় ভোট দিতে হবে।

পথসভাগুলোতে জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবীব অরুন, বীরমুক্তিযোদ্ধা মো. আবু তাহের, সদস্য খালেদুর রব মিঠু, উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. সেলিম, অধ্যাপক স্বপন কুমার পাল, গাজী বিল্লাল হোসেন, হাজী জসিম উদ্দিন, বড়কুল পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান, বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হাসেম হাসু, অধ্যাপক শামসুজ্জামান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহাদাত হোসেন রানা, সাধারণ সম্পাদক শুকুর আলম গাজী,সহ উপজেলা ও স্ব-স্ব ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম,  যুবলীগ নেতা নয়ন মুন্স, খোকন, সুমন, লোটাস দেলোয়ার, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ হাটিলা পশ্চিম ও কালচোঁ উত্তর ইউনিয়ন ও সকল ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও সমর্থকসহ পথসভাগুলোতে কয়েক শতাধীক লোকজন উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ নেতা মো. আহসান হাবিবসহ স্থানীয় নেতৃবৃন্দ। এসময় আওয়ামী লীগ নেতা ডাঃ নুরুল ইসলামসহ অন্যান্য দলীয় নেতৃবৃন্দসহ কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০