• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
শাহরাস্তিতে উপজেলা পরিষদ নির্বাচনে ১১ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ মতলব উত্তরে কাপ-পিরিচ প্রতীকে উঠান বৈঠক ও ব্যাপক গণসংযোগ কচুয়ায় চেয়ারম্যান প্রার্থী মাহবুব আলম জনসমর্থনে এগিয়ে হাজীগঞ্জে আউশ ধানের বীজ ও সার পেলেন ৪৫০ জন কৃষক হাজীগঞ্জে ৩ হাজার মানুষকে শরবত পান করালো গাউছিয়া কমিটি একাধীক পুরুষের সাথে ভিডিও ভাইরাল, কে এই তরুণী হাজীগঞ্জে শিশু সন্তান নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মায়ের আত্মহত্যা দুই ভাইকে পিটিয়ে হত্যার জেরে উত্তপ্ত ফরিদপুর, ৪ প্লাটুন বিজিবি মোতায়েন উপজেলা নির্বাচনে অংশ নেওয়া বিএনপি নেতাদের শোকজ, ৪৮ ঘন্টার মধ্যে জবাব দিতে হবে র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক হলেন কমান্ডার আরাফাত ইসলাম

চতুর্থবারের মতো চাঁদপুর জেলার শ্রেষ্ঠ করদাতা হলেন রোটা. রুহিদাস বণিক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
চতুর্থবারের মতো চাঁদপুর জেলার শ্রেষ্ঠ করদাতা হলেন রোটা. রুহিদাস বণিক
চতুর্থবারের মতো চাঁদপুর জেলার শ্রেষ্ঠ করদাতা সম্মাননা গ্রহণ করছেন রোটা. রুহিদাস বণিক। ছবি-ত্রিনদী

চতুর্থবারের মতো চাঁদপুর জেলার শ্রেষ্ঠ করদাতা হলেন হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও সমাজসেবক রোটা. রুহিদাস বণিক।

বৃহস্পতিবার সকালে কুমিল্লার কান্দিরপাড়ের একটি কনভেনশন হলে কর অঞ্চল কুমিল্লার আয়োজনে অনুষ্ঠিত শ্রেষ্ঠ করদাতাদের অনুষ্ঠানে তিনি ৪র্থবারের মতো শ্রেষ্ঠকরদাতার ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন।

অনুষ্ঠানে চাঁদপুর জেলা সহ ছয় জেলার ৪৯ জনকে সেরা করদাতা সম্মাননা প্রদান করা হয়।

কর অঞ্চল কুমিল্লার আয়োজনে অনুষ্ঠিত শ্রেষ্ঠ করদাতাদের সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ড কর নীতি সদস্য ড. সামস উদ্দিন আহমেদ।

কর অঞ্চল কুমিল্লার কর কমিশনার মোঃ গোলাম কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার কাজী তৌহিদ আখতার।

মূল প্রবন্ধ উপস্থাপনা করেন কর অঞ্চল কুমিল্লার পরিদর্শী অতিরিক্ত কমিশনার শামিনা ইসলাম। স্বাগত বক্তব্য দেন যুগ্ম কর কমিশনার আব্দুল মালেক।

রোটা.  রুহিদাস বণিক এর পূর্বে ২০১০, ২০১১, ২০১৬ সালে চাঁদপুর জেলার শ্রেষ্ঠ করদাতা নির্বাচিত হয়েছিলেন।

রোটা. রুহিদাস বণিক হাজীগঞ্জ বাজারের একজন বিশিষ্ট ব্যবসায়ী, প্রথম শ্রেণির ঠিকাদার।

তিনি বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ হাজীগঞ্জ উপজেলার শাখার দীর্ঘ কয়েক বছর যাবত সভাপতির দায়িত্ব পালন করছেন।

এ ছাড়াও হাজীগঞ্জের সামাজিক সংগঠন বনফুল সংঘ’র নির্বাচিত সভাপতি।

তিনি হাজীগঞ্জের অন্যতম বিদ্যাপীঠ মৈত্রী শিশু উদ্যানের প্রশাসক অর্থ, হাজীগঞ্জ সরকারি বালিকা প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি, উচ্চঙ্গা ইসকন মন্দিরের সভাপতিসহ অনেক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০