• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

উন্নয়নশীল দেশের মর্যাদা ধরে রাখতে নৌকাকে জয়যুক্ত করতে হবে: চাঁদপুরবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহবান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

চাঁদপুর প্রতিনিধি :

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উন্নয়নশীল দেশের মর্যাদাকে ধরে রাখতে হলে একমাত্র নৌকাকে ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে। আওয়ামী লীগ যাতে আবারও দেশের সেবা করতে পারে সেই সুযোগ করে দিতে হবে। চাঁদপুরবাসীর কাছে আমার এই আহবান।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয়র পিতা আমাদেরকে দেশ স্বাধীন করে দিয়েগেছেন। আমরা আজকে দেশের উন্নয়ন করেছি। স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি। তাই আমি বলবো-নৌকা মার্কায় ভোট দিন, উন্নয়নের যে গতি সেটি ধরে রাখুন এবং দেশকে এগিয়ে নিয়ে যান।

প্রধানমন্ত্রী জনসভায় উপস্থিত নতুন ভোটার ও প্রজন্মকে অভিনন্দন জানিয়ে বলেন, তারা নৌকা মার্কায় ভোট দিয়ে এই তরুন প্রজন্মের জন্য আমরা যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো সে দক্ষ জনশক্তি হিসেবে তরুনরা গড়ে উঠবে। যাতে ২০৪১ সালে আমরা উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে পারি।

এসময় চাঁদপুর-১ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, চাঁদপুর-৩ আসনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, চাঁদপুর-৪ আসনের সাংবাদিক মুহাম্মদ শফিকুর রহমান, ও চাঁদপুর-৫ আসনের মেজর (অব) রফিকুল ইসলাম বীর উত্তমকে প্রধানমন্ত্রী নিজেই সকলের সাথে পরিচয় করিয়ে দেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা ও উপজেলা আওয়ামী লীগ, জেলা যুবলীগ, জেলা ছাত্রলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা সভায় উপস্থিত ছিলেন।

এর আগে বিকাল ৩টায় চাঁদপুরের ৫টি আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নেতা কর্মীরা মিছিল নিয়ে জনসভায় উপস্থিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০