• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

আওয়ামী লীগ এবার চূড়ান্ত স্বৈরশাসকের রূপ ধারণ করেছে : ১২ দলীয় জোটের মুখপাত্র

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

আওয়ামী লীগ এবার চূড়ান্ত স্বৈরশাসকের রূপ ধারণ করেছে বলে মন্তব্য করেছেন ১২–দলীয় জোটের মুখপাত্র ও বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম। তিনি বলেছেন, এই নব্য স্বৈরশাসকদের সর্বশক্তি দিয়ে হটাতে হবে। তা না হলে দেশ-জাতি নিরাপদ থাকতে পারবে না।

আজ শনিবার দুপুরে রাজধানীতে গণসংযোগ ও বিক্ষোভ শেষে শাহাদাত হোসেন এসব কথা বলেন।

১২–দলীয় জোটের মুখপাত্র বলেন, ক্ষমতাসীনদের বাঁচার একমাত্র পথ জনগণের দাবি মেনে নিয়ে তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করা। এ ছাড়া সরকারের বাঁচার কোনো রাস্তা নেই।

বর্তমান সরকারের পদত্যাগ, নির্দলীয় সরকারের অধীন নির্বাচন, খালেদা জিয়াসহ সব রাজবন্দীর মুক্তির দাবিতে আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব, পল্টন ও বিজয়নগর এলাকায় ভোট বর্জনের আহ্বান জানিয়ে প্রচারপত্র বিতরণ ও বিক্ষোভ মিছিল করে বিএনপির নেতৃত্বাধীন যুগপৎ আন্দোলনের শরিক ১২–দলীয় জোট। এ সময় তারা গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলে।

জাতীয় পার্টির (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য নওয়াব আলী আব্বাস খান বলেন, এ সরকারের আর ক্ষমতায় থাকার অধিকার নেই। শিগগিরই জনগণ পতনের কার্ড আওয়ামী লীগের হাতে ধরিয়ে দেবে। তার আগেই পদত্যাগ করুন।

জোটের প্রধান সমন্বয়ক ও জাগপার সহসভাপতি রাশেদ প্রধান বলেন, গুম, খুনসহ গত ১৫ বছরে বিরোধীদের ওপর বেপরোয়া নির্যাতনের প্রতিশোধ নিতে এবার জনগণ ভোট বর্জন করেছে। এই ফ্যাসিস্ট সরকারের পতন অনিবার্য।

আরও বক্তব্য দেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব গোলাম মহিউদ্দিন ইকরাম, বাংলাদেশ জাতীয় দলের ভাইস চেয়ারম্যান শামসুল আহাদ, ইসলামী ঐক্যজোটের মহাসচিব আবদুল করিম, বাংলাদেশ কল্যাণ পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শামসুদ্দীন পারভেজ, বাংলাদেশ লেবার পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব হুমায়ুন কবির। এ সময় জোটের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০