• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জ সদর ও হাটিলা পশ্চিম ইউনিয়নে নৌকা প্রতীকের ৫টি পথসভা অনুষ্ঠিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জের সদর ও হাটিলা পশ্চিম ইউনিয়নে নৌকা প্রতীকের ৫টি পথসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) দিনব্যাপী সদর ইউনিয়নের সুহিলপুর বাজারের ঈদগাহ মাঠ, হাটিলা পশ্চিম ইউনিয়নের হাড়িয়াইন আড়ং বাজার, নোয়াপাড়া, বেলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ও পাতানিশ আড়ং বাজারে এই পথসভা অনুষ্ঠিত হয়। এর মধ্যে পাতানিশ আড়ং বাজার ও সুহিলপুর বাজারের পথসভাটি জনসভায় রূপ নেয়।

সভাগুলোতে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী ও সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম হাজীগঞ্জ-শাহরাস্তির উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, গত ১৫ বছরে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় ব্যাপক উন্নয়নের মধ্যে প্রায় ৭’শ কিলোমিটার গ্রামীণ সড়ক পাকাকরণ, ডাকাতিয়া নদীর উপর ৮টি সেতু, প্রায় ৭’শ ব্রীজ-কালর্ভাট ও প্রায় ৬’শ শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ এবং শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন করেছি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় ছিলেন বলেই এসব উন্নয়ন সম্ভব হয়েছে। আমি ষষ্ঠবারের মতো নৌকা প্রতীক দিয়ে আবারো আপনাদের কাছে এসেছি। দেশ ও জাতীর উন্নয়ন অব্যাহত রাখতে আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে বাকি কাজ সম্পন্ন ও কর্মসংস্থান সৃষ্টির সুযোগ দিন।

নৌকা প্রতীকে ভোট প্রার্থণা করে দলীয় নেতাকর্মী ও ভোটারদের উদ্দেশ্যে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম বলেন, আওয়ামী লীগের প্রতীক নৌকা, স্বাধীনতার প্রতীক নৌকা, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক নৌকা। এই নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশ ও জাতীর উন্নয়ন, সমৃদ্ধি অব্যাহত রাখুন।
সভাগুলোতে আরো বক্তব্য দেন, জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. আহসান হাবিব, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ¦ মো. সেলিম, সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহাম্মদ খসরুসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

হাটিলা পশ্চিম ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির আহবায়ক ও নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক, বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবির লিটনের সভাপতিত্বে এবং ইউনিয়ন যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম বাবুল উপস্থাপনায় সভাগুলোতে বক্তব্য দেন, সাবেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটুসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল গাফফার মুক্তারের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের (পূর্ব) সভাপতি ওমর ফারুক খাঁনের উপস্থাপনায় সুহিলপুর বাজারস্থ ঈদগাহ মাঠে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য দেন, বীরমুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম বুলবুল, ইউপি সদস্য ইউসুফ প্রধানীয়া সুমন, আওয়ামী লীগ নেতা সামছুদ্দোহা সোহেলসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহাদাত হোসেন রানা, সাধারণ সম্পাদক শুকুর আলম গাজী, যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, সাবেক ছাত্রনেতা ফরিদুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ উপজেলা, পৌরসভা ও স্ব-স্ব ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০