• শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ভালো ছাত্রের আগে প্রয়োজন ভালো মানুষ হওয়া- জি এস তসলিম আহমেদ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১ জানুয়ারি, ২০২৪
প্রতিনিধির পাঠানো ছবি।

ফরিদগঞ্জ প্রতিনিধি :
‘এক সময় আমরা বছরের শুরুতে বই পেতাম না। মার্চ এপ্রিলে গিয়ে বই পেলেও সবগুলো পেতাম না। নতুন বইতো তেমন একটা পেতামই না। পুরনো বই কিনে আমাদের পড়া লেখা করতে হতো। আজ টানা ১০ বছর জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনর কল্যানে আমরা বছরের প্রথম দিনই বই পাচ্ছি। প্রাথমিক বিদ্যালয়ের পাশাপাশি উচ্চ বিদ্যালয়েও বিনামূল্যে বই প্রদান করা হচ্ছে।’ এসময় তিনি আরো বলেন- ভালো ছাত্রের পাশাপাশি আমাদের ভালো মানুষ হতে হবে। আপনি অনেক মেধাবী, অনেক টাকা পয়সার মালিক, গাড়ী- বাড়ির মালিক কিন্তু ভালো মানুষ নয়। এ মেধা বা টাকা পয়সার কোনো মূল্য নেই।’ প্রত্যাশী আর এ উচ্চ বিদ্যালয়ে বই উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উক্ত কথা গুলো বলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জি.এস তসলিম আহমেদ।

১ জানুয়ারি সোমবার সকালে বিদ্যালয় মাঠে বউ উৎসব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কায়েম পারভেজ লাভলু। বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. বিল্লাল হোসেন খান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমান, প্রত্যাশী আর এ উচ্চ বিদ্যালয়ের সদ্য সাবেক প্রধান শিক্ষক জ্যোতি প্রকাশ দাশ ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন- দৈনিক চাঁদপুর প্রবাহের স্টাফ রিপোর্টার ঋষিকেশ দাস, ইউপি সদস্য মো. জাকির হোসেন প্রমুখ। আলোচনার পূর্বে অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। প্রত্যাশী আর এ উচ্চ বিদ্যালয়ের বই বিতরণের পর পাশেই প্রত্যাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝেও নতুন বই বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০