• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

উৎসবমূখর পরিবেশে হাজীগঞ্জ মৈত্রী শিশু উদ্যানে বই উৎসব পালিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪

উৎসব মূখর পরিবেশে আনন্দঘনো আয়োজনে হাজীগঞ্জের মৈত্রী শিশু উদ্যানে বই উৎসব উদযাপিত হয়েছে। সোমবার সকালে বিদ্যালয়ের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন।

এসময় তিনিসহ অভিভাবকদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার ৪’বারের শ্রেষ্ঠকরদাতা ও বিদ্যালয়ের পরিচালক অর্থ এবং উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রোটা. রুহিদাস বনিক, পরিচালক প্রশাসন কাজী নুরুল আলম, পরিচালক শিক্ষা নিহার রঞ্জন হালদার।

অধ্যক্ষ মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় অভিভাবকদের উদ্দেশ্যে নতুন কারিকুলাম বিষয়ে বিস্তারিত তুলে ধরে বক্তব্য দেন, বিদ্যালয়ের শিক্ষক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি, বেনজির দুরদানা নিশি, তারেক আজিজ প্রমুখ।

উল্লেখ্য, গত ২৫ বছর ধরে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে মৈত্রি শিশু উদ্যান হাজীগঞ্জে প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে। বিদ্যালয়ের চেয়ারম্যানসহ পরিচালকদের দিকে-নির্দেশনায় এবং শিক্ষকদের আন্তরিকতায় প্রতিষ্ঠানটি শিশুদের মানসম্মত শিক্ষা প্রদান করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০