• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চট্টগ্রাম মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন হাজীগঞ্জের সামাদকে বাঁচাতে এগিয়ে আসুন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে হাজীগঞ্জের আব্দুছ সামাদ প্রধানীয়া। গত ৫ দিন ধরে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তাঁর অবস্থা আশংকাজনক। তাঁর চিকিৎসায় প্রতিদিন অনেক টাকার প্রয়োজন।

ইতিমধ্যে আব্দুছ সামাদ প্রধানীয়ার পরিবার কয়েক লক্ষ টাকা ব্যয় করে অনেকটা অসহায় হয়ে পড়েছে। তাই, বিত্তবাণদের প্রতি সহযোগীতার আহবান জানিয়েছেন স্বজনরা। তিনি উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের কাজিরগাঁও গ্রামের প্রধানীয়া বাড়ির মৃত মোবারক প্রধানীয়ার ছেলে।

জানা গেছে, গত বুধবার মোটরসাইকেল যোগে চট্টগ্রাম যাওয়ার পথে কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন আব্দুছ সামাদ প্রধানীয়া। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ওই দিন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাজীগঞ্জর সদর ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন জানান, আব্দুছ সামাদ প্রধানীয়া মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। শুক্রবার অপারেশন করে তাঁর মাথার ভাঙ্গা হাড় অপসারণ করা হয়েছে। বর্তমানে তাঁর অবস্থা আশংকাজনক। এখনো জ্ঞান ফেরেনি। ইতিমধ্যে তাঁর চিকিৎসায় অনেক টাকা খরচ হয়েছে।

তিনি বলেন, আব্দুছ সামাদ প্রধানীয়াকে বাঁচাতে অনেক টাকার প্রয়োজন। তাই তাঁর চিকিৎসায় বিত্তবাণদের সহায়তা কামনা করেন তিনি। যারা সহযোগীতা করতে ইচ্ছুক, তারা আব্দুছ সামাদ প্রধানীয়ার স্বজন বাবু ০১৮১৫-৪০৩৩১২, কাউসার মাহমুদ ০১৭২৩-৫০৯৭৫০ এর মুঠোফোনে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০