• বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাইমচরে মেঘনায় ট্রলার থেকে ৩৪০০ কেজি জাটকা জব্দ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪

চাঁদপুর প্রতিনিধি :

ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের (প্রথম সংশোধিত) আওতায় মেঘনা নদীর চাঁদপুর হাইমচর উপজেলার ইশানবালা এলাকায় ৮৫মণ (৩৪০০ কেজি) জাটকা জব্দ করেছে কোস্টগার্ড চাঁদপুর। তবে জাটকার সাথে থাকা কাউকে আটক করা সম্ভব হয়নি।

রবিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড ও চাঁদপুর সদর মৎস্য বিভাগের যৌথ উদ্যোগে বরিশাল জেলার হিজলা থানা থেকে ছেড়ে আসা ইশানবালাগামী কাঠবডি ট্রলার এসব জাটকাসহ আটক করা হয়। পরে জাটকাসহ ট্রলারটি কোস্টগার্ড চাঁদপুর স্টেশনে নিয়ে আসা হয়।

সোমবার (১৫ জানুয়ারি) সকালে চাঁদপুর সদর উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলাম জানান, বিশেষ কম্বিং অপারেশন হিসেবে রবিবার সন্ধ্যায় ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় বাংলাদেশ কোস্ট গার্ড এবং সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর, চাঁদপুর সদরে যৌথ উদ্যোগে মেঘনা নদীতে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় হাইমচরের ঈশানবালার কাছাকাছি পরিবহনরত ট্রলার হতে ৩ হাজার ৪০০ কেজি জাটকা জব্দ করা হয়। তবে অভিযানের টের পেয়ে জাটকার সাথে থাকা মালিক ট্রলার রেখে পালিয়ে যায়।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা মৎস্য অফিসের ক্ষেত্র সহকারি মো. জামিল হোসেন, কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের চীফ পেটি অফিসার এম শফিকুল ইসলামসহ কোস্ট গার্ডের অন্যান্য সদস্যরা।

রাতেই জব্দকৃত জাটকা স্থানীয় এতিমখানা, গরিব ও দুঃস্থ ব্যক্তিদের মাঝে বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০