• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে দোয়ালিয়া মানবিক ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪

মো. জহির হোসেন

হাজীগঞ্জে শীতার্ত অসহায় মানুষের মাঝে ৩’শ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। দোয়ালিয়া মানবিক ফাউন্ডেশনের উদ্যোগে ও প্রতিষ্ঠাতা মো. মনির হোসেন বুলবুলের সার্বিক ব্যবস্থাপনায় মঙ্গলবার (২৩ জানুয়ারী) বিকালে উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের বটতলা এলাকায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনের উপদেষ্টা ও বীরমুক্তিযোদ্ধা আবু তাহের খন্দকারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে সদর ইউনিয়নের চেয়ারম্যান রোটা. ইউসুফ প্রধানীয় সুমন শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন। এমন মানবিক উদ্যোগের জন্য তিনি দোয়ালিয়া মানবিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতাসহ সদস্যদের প্রতি ধন্যবাদ জানান।

সদস্য মো. মাঈনুদ্দিনের উপস্থাপনায় শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য মোস্তফা আহমেদ, সংগঠনের পক্ষে সদস্য মো. মুজাম্মেল হোসেন প্রমুখ। বক্তব্য শেষে সদর ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন এলাকার প্রায় ৩’শ অসহায় শীতার্তের হাতে শীতবস্ত্র তুলে দেন অতিথিবৃন্দ।

এসময় অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ও শীতবস্ত্র বিতরণে সার্বিক সহযোগিতায় ছিলেন, সংগঠনের সদস্য মো. শাহ আলম মিয়াজী, মো. রুবেল মিয়াজী, মো. দেলোয়ার মিয়াজী, আব্দুল কুদ্দুস মিয়াজী, মো. জাহিদুল ইসলাম সবুজ, মো. সোহরাব মিয়াজী, রিয়াদ মিয়াজী, নাঈম মিয়াজীসহ অন্যান্য সদস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০