• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উবিতে ৩ পদের মধ্যে ২ পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ে ল্যাব সহকারী কাম কম্পিউটার অপারেটর ও অফিস সহায়ক পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮ জানুয়ারি) সকাল ১১টায় বিদ্যালয় শ্রেণিকক্ষে ৩ পদের মধ্যে উল্লেখিত ২ পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়।
বিদ্যালয় সূত্রে জানা গেছে, বিদ্যালয়ের ল্যাব সহকারী কাম কম্পিউটার অপারেটর, অফিস সহায়ক ও নৈশ প্রহরী পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু বিধি অনুযায়ী পরীক্ষার্থী অংশগ্রহণ না করায় নৈশ প্রহরী পদে পরীক্ষা স্থগিত এবং অপর দুইটি পদে লিখিত ও মৌখিক পরীক্ষা সম্পন্ন হয়।
পরীক্ষায় ল্যাব সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে আবেদনকৃত ১১ জনের মধ্যে ৫ জন এবং অফিস সহায়ক পদে আবেদনকৃত ৯ জনের মধ্যে ৪ জন নিয়োগ প্রার্থী লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন। একই সময়ে নৈশ প্রহরী পদে আবেদনকৃত ৩ জনের মধ্যে ২ জন উপস্থিত হওয়ায় এ পদে পরীক্ষা অনুষ্ঠিত হয়নি।
নিয়োগ পরীক্ষায় ৫ সদস্য বিশিষ্ট কমিটির দায়িত্ব পালন করেন, ডিজির প্রতিনিধি ও চাঁদপুর সরকারি টেকনিক্যাল স্কুলের প্রধান শিক্ষক আলেয়া ফেরদৌসী, উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. মিজানুর রহমান সুমন, সদস্য সচিব ও প্রধান শিক্ষক সৈয়দ মো. মুরতেজা কামাল, সদস্য কামরুজ্জামান সেলিম।
এ বিষয়ে নিয়োগ বোর্ডের সদস্য ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ মো. মুরতেজা কামালের সাথে কথা হলে তিনি জানান, তিনটি পদের মধ্যে ল্যাব সহকারী কাম কম্পিউটার অপারেটর ও অফিস সহায়ক পদে স্বচ্ছ ও নিরপেক্ষভাবে পরীক্ষা (লিখিত ও মৌখিক) গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়।
তিনি বলেন, কোরাম না হওয়ায় নৈশ প্রহরী পদে পরীক্ষা অনুষ্ঠিত হয়নি। পরবর্তীতে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সিদ্বান্ত ও বিধি অনুযায়ী নৈশ প্রহরী পদে নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০