• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে যুবলীগের পতাকা মিছিল ও অবস্থান কর্মসূচী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪

বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে এবং বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহৃত রাখতে হাজীগঞ্জে জাতীয় ও দলীয় পতাকা মিছিল এবং অবস্থান কর্মসূচী পালিত হয়েছে। কেন্দ্রিয় কর্মসূচী ও জেলা যুবলীগের নির্দেশনায় উপজেলা যুবলীগের আয়োজনে মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকালে হাজীগঞ্জ বাজারে অনুষ্ঠিত মিছিল ও অবস্থান কর্মসূচীতে অংশগ্রহণ করেন নেতবৃন্দ।

উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবালের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুদ ইকবালের সার্বিক ব্যবস্থাপনায় এদিন পতাকা মিছিলটি হাজীগঞ্জ পশ্চিম বাজাস্থ চৌরাস্তা থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন। এসময় মিছিলে দলীয় নেতাকর্মীরা জাতীয় ও দলীয় পতাকা হাতে নিয়ে বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদ জানান।

একই সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার প্রতি সমর্থন জানিয়ে তারা স্বাগত জানান। পরে মিছিলটি হাজীগঞ্জ পূর্ব বাজার হয়ে পশ্চিম বাজারস্থ গাউছিয়া ও হাইওয়ে রেস্টুরেন্টের সামনে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পাশে অবস্থান কর্মসূচী পালিত হয়। অবস্থান কর্মসূচীতে বক্তব্য দেন দলীয় নেতৃবৃন্দ।

মিছিল ও অবস্থান কর্মসূচীতে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলী নূর নিপু, সদস্য আমিনুল ইসলাম বাবলু, মাস্টার হারুন, বাদল আহমেদ, টিটু চক্রবর্তী, বিশ্বজিৎ রায়সহ উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় ইউনিয়ন নেতৃবৃন্দের মধ্যে শাহনেওয়াজ মুন্সী, ইব্রাহিম খান রনি, শাহাদাত হোসেন, কামরুল হোসেন, শ্যামল সাহা, আশ্রাফ মজুমদার, ওমর ফারুক, মনির হোসেন, মোহাম্মদ শাহিন, লোটাস দেলোয়ার, আবু নছর সুমন, এএইচএম রাছেল মজুমদার, সাখাওয়াত হোসেন, কামাল হোসেন, সিদ্দিক, শামিম হোসেনসহ উপজেলার ১২টি ইউনিয়নের নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০