• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত, নতুন বোর্ড গঠন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ৬ষ্ঠ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ জানুয়ারি) সমিতির সদর দপ্তর হাজীগঞ্জে অনুষ্ঠিত সভায় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যানের বাণী পাঠ করেন, বোর্ডের উপ-পরিচালক (প্রশাসন) মো. শাহাদাত হোসেন।

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সমিতি বোর্ডের সভাপতির প্রতিবেদন পাঠ করেন, মো. নুরুন নবী, কোষাধ্যক্ষের প্রতিবেদনে বার্ষিক আয়-ব্যয়ের হিসাব বিবরণী পাঠ করেন, মোহাম্মদ ওমর ফারুক ও জেনারেল ম্যানেজারের প্রতিবেদন পাঠ করেন, মো. আতিকুজ্জামান চৌধুরী।

সহকারী জুনিয়র ইঞ্জি. শাওন মন্ডল ও অফিস সেক্রেটারী রেখা রানী দত্তের যৌথ উপস্থাপনায় সভার শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন,  হাফেজ ইমাম মাও. মাহমুদুল হাসান শুভ এবং বার্ষিক সাধারণ সভার বিজ্ঞপ্তি পাঠ করেন, বোর্ড সচিব মোহাম্মদ শহীদুল ইসলাম।

সভায় বক্তব্য শেষে সর্বোচ্চ বিদ্যুৎ ব্যবহার ও নিয়মিত বিল পরিশোধকারী এবং লাকি কুপন ড্র এর পুরস্কার বিতরণ করা হয়। এরপর অনুষ্ঠিত বোর্ড সভায় ২০২৪ সালে সমিতির সভাপতি নির্বাচিত হন, মোহাম্মদ শহীদুল ইসলাম। এছাড়া সহ-সভাপতি মো. খোরশেদ আলম চৌধুরী, সচিব খোদেজা আক্তার, কোষাধ্যক্ষ পারভীন আক্তার।

বোর্ডের সদস্যরা হলেন, এলাকা পরিচালক মো. নুরুন নবী, মোহাম্মদ মাঈনুদ্দিন মিয়াজী, মোহাম্মদ কামাল হোসেন,  মোহাম্মদ ওমর ফারুক, মোহাম্মদ মাহাবুব হাসান, মো. মাসউদুল গনি, নাসরিন সুলতানা, মো. জসিম উদ্দিন মজুমদার ও অলি উল্যাহ্।

এ দিকে বার্ষিক সাধারণ সভায় চাঁদপুর পল্লী বিদুৎ সমিতি-১ এর ডিজিএম মো. বেলায়েত হোসেন, মো. ওমর আলী, মোবারক হোসেন সরকার, এজিএম মো. আশাদুল আজম, মো. মহিউদ্দিন, মুহাম্মদ মজিবুর রহমান, মোহাম্মদ ফারুক, মো. মাসুদ মিয়া, মো. আবু হানিফ, রাবেয়া আক্তার, মো. ছালাউদ্দিন. মারিয়া আক্তার ও মো. শাহাদাত হোসেনসহ অন্যান্য কর্মকর্তা ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০