• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

মতলবে পুকুরের পাড় থেকে কচুয়ার যুবকের মরদেহ উদ্ধার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪

চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর পৌর এলাকার কাশিমপুর এলাকার পুকুরের পাড় থেকে শরীফ খান (৩৫) নামে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বেলা ২টার দিকে ওই এলাকার দেওয়ানজি বাড়ীর পুকুর পাড়ের ভিটা থেকে তার মরদেহ উদ্ধার করে মতলব দক্ষিণ থানা পুলিশ।

শরীফ খান পাশবর্তী কচুয়া উপজেলার পৌর এলাকার ৩নম্বর ওয়ার্ড কোয়া গ্রামের আবদুল আলী খানের ছেলে। শরীফ বিবাহিত এবং দুই পুত্র সন্তানের জনক।

স্থানীয়রা জানান, সকালে ওই ব্যাক্তির মরদেহ দেখে লোকজন থানা পুলিশকে জানায়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। শরীফের প্রতিবেশীরা জানিয়েছেন তিনি পিকআপ গাড়ী চালাতেন। গত তিন বছর পূর্বে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। এরপর থেকে সে স্থানীয় মাদকসেবীদের সাথে জড়িয়ে পড়েন।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিপন বালা জানান, যুবকের মৃত্যুর কারণ হিসেবে এখন পর্যন্ত জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে স্টোক জনিত কারণে মারাগেছে। কারণ নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০