• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজর এসএসসি-২০২৪ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও তাদের সফলতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ ফেব্রুয়ারী) প্রতিষ্ঠানের হলরুমে অনুষ্ঠিত এসএসসি ও এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল।

অধ্যক্ষ মো. আবু ছাইদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম, পৌর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মনির হোসেন, অতিথি ও অভিভাবকদের মধ্যে মো. আবুল কালাম, মো. মনির হোসেন ভুঁইয়া ও আরিফ ইমাম মিন্টু প্রমুখ।

সিনিয়র শিক্ষক মহিউদ্দিন মো. নাজমুস শাহাদাতের উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে বক্তব্য দেন, সহকারী প্রধান শিক্ষক হোসাইনুল আজম, বিএম শাখার সমন্বয়কারী মো. মোস্তাফিজুর রহমান, ভোকেশনাল শাখার সমন্বয়কারী মো. জহিরুল ইসলাম মজুমদার, সিনিয়র শিক্ষক মো. মিজানুর রহমান, ইন্সট্রাক্টর মো. শাহজাহান মুন্সী। এসময় অতিথি ও শিক্ষকরা শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে নুরজাহান আক্তার, আয়েশা মাফনুন, মালিহা বিনতে মনির, এসএম মাহবুবুল মাওলা, সুমাইয়া আরিফ, মহিমা দেবনাথ, অধ্যয়নরতদের মধ্যে তাহমিদ ইসমাঈল সর্দার, জান্নাতুন নাঈম ইকরা, ফারহান আহনাফ, রুবাইয়াত ফেরদৌস, মাহিয়ান জিসান প্রমুখ।

অনুষ্ঠানে শ্রদ্ধাঞ্জলি পাঠ করেন, শিক্ষার্থী সামিয়া শাহরিয়া ছোঁয়া, বিদায়ী মানপত্র পাঠ করেন নাজা আরিহা তানহা। শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন শিক্ষার্থী ওমর আব্দুল্লাহ, নাতে রাসূল (সাঃ) পরিবেশন করেন মায়েদা এবং গীতা থেকে পাঠ করেন উৎকর্ষ ভৌমিক।

সংবর্ধনার পূর্বে বিদ্যালয় মসজিদে পরীক্ষার্থীদের সফলতা কামনা করে পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত, খতমে ইউনুছ ও দোয়া অনুষ্ঠিত হয়। এসময় কলেজ শাখার সমন্বয়কারী মো. তাজুল ইসলামসহ সিনিয়র শিক্ষক মমতাজ বেগম, মো. জাহাঙ্গীর হোসেন, বলাই চন্দ দে, মোহাম্মদ মনির হোসেনসহ অন্যান্য শিক্ষক, অভিভাবক, পরীক্ষার্থী ও অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০