• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

স্বর্ণকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪

হাজীগঞ্জ ব্যুরো

হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় স্বর্ণকলি  সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ হাবীব উল্যাহ্।

প্রধান শিক্ষক মো. মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের বিদ্যোৎসাহী সদস্য মোহাম্মদ আবুল হাসেম, স্বর্ণকলি হাই স্কুলের প্রধান শিক্ষক মো. মহিবুর রহমান বিএসসি, সহকারী প্রধান শিক্ষক মো. আলী আশ্রাফ। এসময় অতিথিবৃন্দ শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন অতিথিবৃন্দ।

সিনিয়র শিক্ষক রৌশন আরা বেগমের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন শিক্ষার্থী সুমাইয়া বিনতে হাবীব। এসময় বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক দিপালী রানী ঘোষ, জাহানারা বেগম, ফাতেমা আক্তার ও ফাহমিদা আক্তারসহ বিদ্যালয় পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্য, শিক্ষক, শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০