• বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস।

বিশেষ অতিথির বক্তব্য দেন আবু নাছের আদনান, ফেরদৌস মজুমদার, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য রাধাকান্ত দাস রাজু, মাহবুবুর রহমান ও কামরুল ইসলাম খান, বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. আবুল কালাম আজাদ, বলাখাল জেএন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোদেজা বেগম, বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মতিয়া মাহবুবা আক্তার ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক বিলকিছ আরা বেগম প্রমুখ।

সহকারী শিক্ষক মো. ইলিয়াছ হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানে শিক্ষকদের মধ্য বক্তব্য দেন সিনিয়র শিক্ষক মো. জাকির হোসেন, শংকর কুমার পাল, মো. শরিফুল ইসলাম ও শাহাদাত হোসেন, অভিভাবকদের মধ্যে মৌমিতা রায় চৌধুরী, মো. শাহজাহান ও নাজির আহমেদ, পরীক্ষার্থীদের পক্ষে শাহজাদী আনহা ও শাহনাজ আক্তার, শিক্ষার্থীদের পক্ষে সাকিবুন ইসলাম ইনতা, রায়হান ছুবহা, নুসরাত জাহান নুরশি ও রনজনা পাল প্রমুখ।

বক্তব্যের পূর্বে পরীক্ষার্থীদের মধ্যে মানপত্র পাঠ করেন উম্মে আয়মন লামিয়া ও অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে মানপত্র পাঠ করেন মাদিহা মাহবুব এবং বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত করেন মাও. মো. মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন শিক্ষার্থী শাজাজাদী আনহা ও গীতা থেকে পাঠ করেন শিক্ষার্থী প্রাপ্তি সাহা। এসময় অন্যান্য অতিথিবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, পরীক্ষার্থী ও অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০