• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

রাজারগাঁও ফাযিল মাদ্রাসায় অফিস সহকারী পদে নিয়োগের তদবির করতে গিয়ে যুবক আটক, ১ মাসের কারাদণ্ড

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪

চাঁদপুরের হাজীগঞ্জে মাদ্রাসায় চতুর্থ শ্রেনীর কর্মচারী নিয়োগে প্রতারণার দায়ে কামরুল হাসান (২৪) নামে যুবককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এ আর এম জাহিদ হাসান।

কারাদন্ড প্রাপ্ত কামরুল হাসান উপজেলার পশ্চিম রাজারগাঁও গ্রামের আলফাজ উদ্দিনের ছেলে।

এর আগে দিনের বেলায় প্রতারক যুবক কামরুল হাসান প্রশাসনের বিভিন্ন দপ্তরে নিয়োগের তদবির করতে আসলে তার আচার আচরণ ও কথাবার্তা অসংলগ্ন হওয়ায় তাকে একটি কক্ষে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক রাখা হয়। কারণ এরপূর্বে কামরুল জেলা প্রশাসন কার্যালয়ের একাধিক এডিসির দপ্তরে গিয়ে সরকারিসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা হিসেবে পরিচয় দেয়। আজ ভিন্ন পরিচয় জানতে পেরে প্রশাসনের একজন কর্মকর্তা তাকে দাঁড়াতে বললে সে দৌঁড়ে পালাতে গিয়েই আটক হয়।

প্রতারণার শিকার রাজারগাঁও ফাযিল মাদ্রাসায় অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদপ্রার্থী মো. রবিন হোসেন। আগামী শনিবার ১০ ফেব্রুয়ারি নিয়োগ পরীক্ষা। এই পদে নিয়োগের জন্য নগদ ১লাখ ৭০ হাজার টাকা নিয়ে প্রতারণা করেন আসামী কামরুল হাসান।

এই প্রসঙ্গে রবিনের বাবা মোস্তফা কামাল জানান, তার ছেলেকে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ নিশ্চিত করতে প্রতারক কামরুল হাসান নগদ ১লাখ ৭০ হাজার টাকা নিয়েছেন।

মাদ্রাসার অধ্যক্ষ আনিছুর রহমান জানান, কারাদন্ডপ্রাপ্ত যুবকের সঙ্গে আমাদের প্রাতিষ্ঠানিক কোন সম্পর্ক নেই। আগামী শনিবার আমাদের প্রতিষ্ঠানের নিয়োগ পরীক্ষায় স্বচ্ছতার মধ্যে সব ধরণের প্রস্তুতি রয়েছে।

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রিট এআর এম জাহিদ হাসান বলেন, সরকারি আইনের বিধিনিষেধ অমান্য করার দায়ে তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। এছাড়া ভুক্তভোগী পরিবার থেকে নেয়া অর্থ ফেরত দেয়ার মুছলেকা রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০