• শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

বলাখাল জে.এন উবি এন্ড কারিগরি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
বলাখাল যোগেন্দ্র নারায়ণ উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, দোয়া-মাহফিল, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একজন শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলমসহ অন্যান্যরা।

হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল যোগেন্দ্র নারায়ণ (জে.এন) উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, দোয়া-মাহফিল, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয় মাঠে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল।

প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোদেজা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম, সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ সফিকুল ইসলাম মীর, প্রতিষ্ঠাতা পরিবারের পক্ষ থেকে বিমল কান্তি দাস ও মৌমিতা রায় চৌধুরী, পরিচালনা পর্ষদের সাবেক সদস্য সাংবাদিক মো. সাখাওয়াত হোসেন, মো. মিজানুর রহমান প্রমুখ।

সিনিয়র শিক্ষক খোকন মজুমদার ও মো. মঈনুল হোসেনের যৌথ উপস্থাপনায় এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বক্তব্য দেন, সিনিয়র শিক্ষক আছমা বেগম ও মো. মহিউদ্দিন, প্রভাষক ইমাম হোসেন। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেন, বিদায়ী শিক্ষার্থী মো. আবির খাঁন, মো. ফাহাদ, ফাবিহা বিনতে, আয়েশা আক্তার ও সাজিদ আলম, অধ্যয়নরতদের মধ্যে মো. আল যুবায়ের, মো. তানভীর ও রুপক সরকার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন শিক্ষার্থী মো. রমজান ও গীতা থেকে পাঠ করেন অনিমেষ সাহা। এরপর পরীক্ষার্থীদের মধ্যে মানপত্র পাঠ করেন আহম্মেদ রিজওয়ান ও অধ্যয়নরতদের মধ্যে আশফাক মজুমদার। বক্তব্য শেষে প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ দিকে পুরস্কার বিতরণের সময় ব্যতিক্রম হিসাবে বিদ্যালয়ে নিয়মিত আসা ও শিক্ষার্থীদের খোঁজ-খবর রাখার জন্য দুইজন অভিভাবককে পুরস্কৃত করা হয়। এর আগে পরীক্ষার্থীদের সফলতা কামনা করে দোয়া ও পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত ও মাহফিল পরিচালনা করেন, সিনিয়র শিক্ষক মাওলানা মো. গিয়াস উদ্দিন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ, বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস, বাকিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান, মকবুল আহমেদ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মাছুমা আক্তারসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০