• শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

ফরিদগঞ্জে বিধবা নারীকে ধর্ষণ, আটক ১

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪

ফরিদগঞ্জে এক বিধবা নারী ধর্ষণের শিকার হয়েছে। অভিযুক্তরা নিজেদের অপকর্ম ঢাকতে ষড়যন্ত্র করে ভাসুরের পুত্রের সাথে অনৈতিক সর্ম্পকের অভিযোগ তুলে ভিডিও ধারণ করে। ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে অর্থ আদায়ের ঘটনার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার ভুক্তভোগী নারী থানায় মামলা করলে রাতেই প্রধান অভিযুক্ত মাইনুদ্দিন মিজিকে গ্রেফতার করেছে পুলিশ।

পরে মঙ্গলবার সকালে অভিযুক্তকে চাঁদপুর আদালতে এবং নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের বিষুরবন্দ গ্রামের এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, গেলো বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাতে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে বিধবা নারী ঘরের বাহিরে গেলে অভিযুক্তরা এই সুযোগে তার ঘরে প্রবেশ করে, ভয়ভীতি দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে। নিজেদের অপকর্ম ঢাকতে কুট কৌশলের আশ্রয় নেয় তারা। এরই অংশ হিসেবে ভুক্তভোগীর ভাসুরের ছেলেকে ঘুম থেকে ডেকে তুলে ঘরের বাহিরে নিয়ে মারধর করে এবং চাচীর সাথে অবৈধ সম্পর্ক রয়েছে এমন স্বীকারোক্তি নেয়ার চেষ্টা করে তা ভিডিও ধারণ করে। এক পর্যায়ে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে অভিযুক্তরা দুই লক্ষ টাকা চাঁদা দাবী করে।

ভুক্তভোগীর ভাসুরের ছেলে একটি স্কুলের শিক্ষকতা পেশায় থাকার কারণে সম্মানের ভয়ে অভিযুক্তদের ৫০ হাজার টাকা দিতে বাধ্য হয়। এতেও অভিযুক্তরা ক্ষ্যান্ত না হয়ে পুনরায় মোটা অংকের অর্থ দাবি ও ওই নারীকে আবারো ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে অভিযুক্তদের আতঙ্কে দুই সন্তানকে নিয়ে ভুক্তভোগী ওই নারী স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়ীতে আশ্রয় নেন।

বিষয়টি সহ্য করতে না পেরে সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকালে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগটি আমনে নিয়ে মামলা হিসেবে গ্রহণ পূর্বক পুলিশ অভিযুক্তদের মধ্যে মাইনুদ্দিন মিজিকে সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে গ্রেফতার করে এবং মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে আদালতে প্রেরণ করে।

ভুক্তভোগীর ভাসুরের ছেলে জানান, আমার অসুস্থ মাকে দেখতে ঘটনার দিন সন্ধ্যায় আমি বাড়িতে আসি। আমার মায়ের সাথে ঘুমিয়ে ছিলাম। গভীর রাতে মাইনুদ্দিন মিজি আমাকে ঘুম থেকে ডেকে তুলে, আমাকে চড়থাপ্পর দিয়ে ভয়ভীতি দেখিয়ে আমার চাচীর সাথে দাঁড় করায়। একপর্যায়ে আমাকে তারা আমার চাচীর সাথে অবৈধ সম্পর্ক রয়েছে বলে আমাকে স্বীকার করতে ভয়ভীতি দেখায়। এরপরেই অভিযুক্তরা আমার কাছ থেকে দুই লক্ষ টাকা দাবি করে এবং আমাকে হত্যার হুমকি দেয়। আমি পেশার কারণে ও আত্মসম্মানের ভয়ে বাড়ির অন্যান্য চাচীদের সাথে যোগাযোগ করে তাদের ৫০ হাজার টাকা দেই। কিন্তু তারা পুনরায় আমার নিকট থেকে আরো টাকা দাবি করে এবং আমার চাচীকে বাড়ি থেকে বের হয়ে যেতে বাধ্য করে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি সাইদুল ইসলাম জানান, বিধবা নারী থানায় অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ পূর্বক সোমবার রাতেই একজনকে আটক করে। মঙ্গলবার সকালে চাঁদপুর আদালতে এবং ভিকটিমকে চাঁদপুর সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০