• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জ ফোরামের আয়োজনে ৩দিন ব্যাপী বই মেলার উদ্বোধন হচ্ছে আজ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মরণে আজ সোমবার থেকে হাজীগঞ্জ ফোরামের আয়োজনে ফুড লাভার্স পার্টি সেন্টারে শুরু হচ্ছে ৩দিনব্যাপী বই মেলা।

বিকেল ৩টায় বই মেলার উদ্বোধন করবেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ স ম মাহবুব-উল আলম লিপন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৌরসভার প্যানেল মেয়র-১ ও ৪নং ওয়ার্ডের মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, প্যানেল মেয়র-২ ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আজাদ হোসেন মজুমদার, প্যানেল-৩ ও ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর রোকেয়া বেগম, ১নং ওয়ার্ডের কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, ২নং ওয়ার্ডের কাউন্সিলর আলাউদ্দিন মুন্সী, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাসীন ফারুক বাদল, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর সুমন তপদার, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ শাহআলম, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মনির হোসেন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী মো. কবির হোসেন, ১০নং ওয়ার্ডের কাউন্সিলর মো. বিল্লাল হোসেন, ১১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সাদেকুজ্জামান মুন্সী ও ১২নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শাহআলম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মমতাজ বেগম মুক্তা, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মিনু আক্তার মিন এবং ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের কাউন্সিলর নাজমুন নাহার আক্তার ঝুমু।

মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মরণে অনুষ্ঠিত বই মেলার আহবায়ক সাপ্তাহিক ত্রিনদী পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মহিউদ্দিন আল আজাদ।

সংগঠনের সভাপতি ব্যারিস্টার শাহারিয়ার আহমেদ ৩দিন ব্যাপী বই মেলার সভাপতিত্ব করেন।

অনুষ্ঠান পরিচালনায় সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক (সহ.) এস এম চিশতী।

বই মেলার কার্যক্রমে কাজ করছেন সংগঠনের সহ-সভাপতি যুগল কৃষ্ণ হালদার, অর্থ সম্পাদক জাহিদ হাসান, প্রচার সম্পাদক আসলাম, আকবার প্রমূখ।

বই মেলার দ্বিতীয় দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সহকারি কমিশনার (ভূমি) মেহেদি হাসান মানিক, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে, অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ।

বই মেলার তৃতীয় দিন (সমাপনি দিন) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এবং প্রতিভার খোঁজে আয়োজিত প্রতিভাবানদের মাঝে পুরস্কার বিতরণ করবেন মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টরের সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর অব. রফিকুল ইসলাম। এ দিন বিশেষ অতিথি হিসেবে গণ্যমান্য ব্যক্তবর্গ উপস্থিত থাকবেন।

সমাপ্ত দিনে চাঁদপুর জেলার ৫জন গুণী লেখককে হাজীগঞ্জ ফোরামের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০