• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

বই মেলার সমাপনি দিনে চাঁদপুরের ৫ জন লেখককে সংবর্ধনা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪

চাঁদপুরের হাজীগঞ্জে মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মরনে অনুষ্ঠিত ৩ দিনব্যাপী বই মেলার সমাপনি দিনে চাঁদপুরের ৫ জন লেখককে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারী) সংবর্ধিতদের হাতে সম্মামনা ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সেক্টর কমান্ডার ও চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব রফিকুল ইসলাম বীরউত্তম।

হাজীগঞ্জ ফোরামের আয়োজনে মেলার স্টলস্থল ফুড লাভারস পার্টি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধনা গ্রহণ করে অনুভূতি প্রকাশ করে বক্তব্য দেন কাজী শাহাদাত, ডাঃ পিযুষ কান্তি বড়ুয়া, মাঈনুল ইসলাম মানিক, মো. ফরিদ হাসান ও এসএম চিশতী।

একই সময়ে হাজীগঞ্জ উপজেলার ইতিহাস ও ঐতিহ্য নিয়ে অনুষ্ঠিত চিত্রাংকন, ছড়া, কবিতা, গল্প, প্রবন্ধসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ এবং হাজীগঞ্জের লেখকদর ৪টি বইয়ের মোড়ক উন্মোচিত করা হয়।

এর আগে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত, হাজীগঞ্জ উপজেলা শিক্ষক-কর্মচারী পরিষদের পক্ষে অধ্যক্ষ মনিরুল হক পাটোয়ারী, বই মেলা উদযাপন কমিটির আহবায়ক মহিউদ্দিন আল আজাদ।

ফোরামের সভাপতি ব্যারিস্টার শাহরিয়ার আহমেদের সভাপতিত্বে ও সদস্য জাহিদ হাসানের উপস্থাপনায় বক্তব্য শেষে মেলার ২০টি স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ। এসময় হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুর রশিদসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০